• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৯

শাহরাস্তি উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মফিজুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেন॥
শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মফিজুল ইসলাম (৬৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে-৩মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তিনি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক মজুমদার বাড়ীর মরহুম ডাঃ জয়নাল আবেদীন মজুমদারের বড় ছেলে, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মফিজুল ইসলাম মজুমদার।

মরহুমের পরিবার সূত্রে জানা যায় ১৩ ডিসেম্বর বিকেল সাড়ে ৩ টায় ঢাকার বনশ্রী তার নিজ বাসায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন, ১৪ ডিসেম্বর শনিবার সকাল ১১ টায় শোরসাক অবস্থিত চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়, ১ম জানাজা উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন আহমেদ ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন (এস্ডু) পাটোয়ারী, অ্যাডভোকেট মুজিবুল হক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বেলায়েত হোসেন চেয়ারম্যান।

এ সময় আরো উপস্থিত ছিলেনশাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, পৌর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক আহ্বায়ক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ মোঃ রেজাউল করিম মিন্টু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইলিয়াস মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদ ইরান,চাঁদপুর আইনজীবি সমিতির নেতৃবৃন্দু, আওয়ালীগ নেতা খিজির হায়দারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার মুসল্লিগণ উপস্থিত ছিলেন জানাযার পূর্বে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ ইছহাক মিয়া, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান পাটোয়ারী, আব্দুল মান্নান বিএসসি সহ বিভিন্ন মুক্তিযোদ্ধাগণ, মরহুমের দ্বিতীয় জানাজা শোরসাক মজুমদার বাড়ী জামে মসজিদে প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় জানাজা শেষে তার লাশ মজুমদার বাড়ীর পারিবারিক কবরস্থানে শায়িত করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!