• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৯

সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে তসলিমার মন্তব্য

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক :

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে নিয়ে বিস্ফোরণ মন্তব্য করেছেন আলোচিত-সমালোচিত ও নির্বাসিত লেখক তসলিমা নাসরিন।

শনিবার দুপুরের পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ মন্তব্য করেন তিনি। সৃজিত-মিথিলার এ বিয়েকে তিনি পুব আর পশ্চিমের মিলন হিসেবে অভিহিত করেছেন।

ফেসবুকে তসলিমা নাসরিন লেখেন, ‘সৃজিতকে জানি তাঁর ছবি দেখে। মিথিলা সম্পর্কে কিছুই জানতাম না। কাল ফেসবুকে দুজনের বিয়ের খবর পড়ার পর মিথিলা কে সে তথ্য গুগল করে পেয়েছি। ব্যাপারটা চমৎকার। এই প্রেমটা। সৃজিত মিথিলার প্রেম। হিন্দু মুসলমানের প্রেম। শুধু প্রেমই নয়, বিয়েও। পুব আর পশ্চিমের মিলন। এসব যত বেশি ঘটবে, তত উড়বে ধর্ম, ঘুচবে সংস্কার, ছিঁড়বে কাঁটাতার, মরবে বিদ্বেষ।’

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় সৃজিত-মিথিলা রেজিস্ট্রি করে নতুন জীবনে পদার্পণ করেন। এরপর একটি গণমাধ্যমকে মিথিলা জানিয়েছেন আজ শনিবারই তারা দুইজন সুইজারল্যান্ডে যাবেন। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির জন্য ভর্তি হবেন মিথিলা। আর অবসরে হানিমুনটাও সেরে নেবেন দুজন। এক প্রতিবেদনে এমনই জানিয়েছে এক সংবাদ মাধ্যম।

জানা যায়, দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটেই সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান হয়। তবে সেই অনুষ্ঠান ছিল সাদামাঠা। কোনও আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখোপাধ্যায়ের আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!