• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৯

শুক্রবার মতলব দক্ষিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

চাঁদপুরের মতলব দক্ষিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী শুক্রবার (১৩ ডিসেম্বর) ১৭ বছর পরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে এখন চলছে প্রস্তুতি। ইতোমধ্যে পদ প্রার্থীদের রঙিন পোস্টার, ব্যনার, পেস্টুনে পুরো উপজেলায় ছড়িয়ে পড়েছে।

ওইদিন সকাল ১০টায় সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

প্রধান বক্তারা বক্তব্য রাখবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিয়ষক উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল কুমার গোস্বামী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, মো. শহীদুল্লাহ মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভুঁইয়া, দপ্তর সম্পাদক মো. শাহ আলম মিয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মতলব দক্ষিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন এবং সঞ্চালনায় থাকবেন সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ।

সম্মেলন সফল করার লক্ষ্যে পুরোদমে কাজ চলছে। উপজেলার ১টি পৌরসভা, ৬টি ইউনিয়ন এবং উপজেলা র্নিবাহী কমিটির সকল কাউন্সিলর তালিকা সংগ্রহ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থীর নাম আলোচনায় রয়েছে। এই কাউন্সিলে ২শ’ ৮৩জন কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগ করবেন। সম্মেলন বাস্তবায়ন করার জন্য উপজেলা থেকে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!