• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৫ নভেম্বর, ২০১৯

চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

প্রবীর চক্রবর্তী:
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলা শাখার বিশেষ বর্ধিত সভা গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে কালীবাড়ির অফিস প্রাঙ্গণে জেলা শাখার সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তমাল ঘোষের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি নরেন্দ্র নারায়ন চক্রবর্তী, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাড. বিনয় ভূষন মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড. রনজিৎ রায় চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, জেলা শাখার যুড়¥সম্পাদক লিটন কুমার দাস, সুশিল সাহা, সাংগঠনিক সম্পাদক গোপাল সাহা,ফনী ভুষণ , তমাল ভৌমিক, তপন সরকার, হাজীগঞ্জের রুহিদাস বনিক, মতলবের শ্যামল দাস প্রমুখ।

সভায় বক্তারা কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক আগামী ডিসেম্বরের মধ্যে সকল উপজেলা কমিটি ইউনিয়ন কমিটির সম্মেলন সম্পন্ন করার সাথে সাথে উপজেলা সম্মেলনের তারিখ ঘোষনা করবে। যাতে করে উপজেলা সম্মেলন শেষে একটি গ্রহণযোগ্য সময়ে জেলা কমিটির সম্মেলন অনুষ্ঠান করা সম্ভব হয়।

নেতৃবৃন্দ বলেন, ইতিপুবে আমরা উপজেলা কমিটিকে চিঠি দিয়েছিলাম। কিন্তু তারা সেভাবে সাড়া না দেয়ায় চলতি মাসেই দ্বিতীয়বার চিঠি প্রদান করি। আশা করছি সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলাসহ উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে আমাদের কার্যক্রম ভালভাবে করতে সক্ষম হবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!