• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৯

হাজীগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে আটক ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

রেজাউল করিম নয়ন॥
চাঁদপুরের হাজীগঞ্জে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটেকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে তাদেরকে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রাম থেকে আটক করা হয়।

আটককৃতরা হলো সৈয়দপুর গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে মো. ফোরকান হোসেন প্রকাশ হৃদয় (১৯) মো. মফিজুল ইসলামের ছেলে মো. দিদার হোসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা হাজীগঞ্জ থানার এসআই মোশারফ জানান, সকাল ১০টার সময় তাদেরকে আটক করা হয়েছে।

আরো পড়ুন : মাদকের সাথে জড়িত থাকলে সরকারী চাকুরীর সুযোগ নেই

এর পূর্বে ২৩ সেপ্টেম্বর সকালে বাজনাখাল গ্রামের দুলাল বেপারীর মেয়ে রামপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির শিক্ষার্থী আঁখি আকতারকে বিভিন্ন সময়ে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে ইভটিজিং করায় হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করে শিক্ষার্থীর বাবা। যার মামলা নং মামলা নং ৩২। মামলায় আসামী করা হয় ৩জনকে। এর মধ্যে ২জনকে আটক করে পুলিশ। আরেক আসামী মৃত হাসেম বেপারীর ছেলে মাইনউদ্দিন প্রকাশ মিশু পলাতক রয়েছে।

মামলার এজহার অনুযায়ী জানাযায়, দীর্ঘ দিন ধরে স্কুলে আসা যাওয়ার পথে বিভিন্ন ভাবে অঙ্গভঙ্গি প্রদর্শন করে ৩ বখাটে প্রায় উত্যক্ত করতো আঁখিকে। ঘটনার দিন সকালে ওই ৩ বখাটে সড়কের উপর স্কুল ছাত্রীর জামাকাপড় ধরে টানা-টানি শুরু করে।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, ইভটিজিংয়ের দায়ে ৩ বখাটের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুলাল দুলাল বেপারী। পরবর্তীতে ওই মামলায় ২ ইভটিজারকে আটক করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!