• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৫ আগস্ট, ২০১৯

মতলব দক্ষিণে বঙ্গবন্ধুর শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব প্রতিনিধি:

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে সকালে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, কালোব্যাচ ধারণ, র‌্যালী, আলোচনা সভা, প্রামান্যচিত্র প্রদর্শনী এবং পুরস্কার বিতরণ।
উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন। এরপর উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, পৌর আওয়ামীগ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মতলব পৌরসভাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ও ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ পুস্পস্তক অর্পন করেন। পরে জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী বের করা হয়।
জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভার সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা মো.শাহিদুল ইসলাম। উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এইচএম গিয়াস উদ্দিন। আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, সহকারি কমিশনার (ভূমি) নূসরাত শারমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মাহবুবুর রহমান, মতলব ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবুল কালাম আল আজাদ, ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, মতলব জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বোরহান উদ্দিন খান, মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুম শেফা প্রমুখ । স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান।
এ সময় উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রামান্যচিত্র প্রদর্শনী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!