• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩০ মে, ২০১৯

বিএনপি ক্ষমতায় গেলে শহীদ জিয়ার হত্যার বিচার করা হবে : ইঞ্জি. মমিনুল হক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
শহীদ জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জে বিএনপির আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক।
প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জি. মমিনুল হক বলেন, মহান স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ জিয়াউর রহমানের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে, দেশী ও আর্ন্তজাতিক ষড়যন্ত্রের মাধ্যমে তাকে হত্যা করা হয়েছে। বিএনপি ক্ষমতায় আসলে এ হত্যার বিচার করা হবে।
তিনি বলেন, এখনো আমরা কিভাবে বিভেদ ও গ্রুপিং করি। যেখানে আমাদের নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া জেলহাজতে। সকল গ্রুপিংয়ের উর্ধ্বে ওঠে, গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ হতে হবে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ ও উদ্দেশ্য বুকে ধারন করে, তা বাস্তবায়নে কাজ করতে হবে।
উপজেলা বিএনপির আহবায়ক মোজাম্মেল হক চৌধুরী মোহনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ¦ আব্দুল মান্নান খাঁন বাচ্চু। সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপর সিনিয়র যুগ্ম আহবায়ক মাহমুদ হোসেন মোল্লা, পৌর বিএনপির আহবায়ক আবুল বাসার, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির।
পৌর বিএনপির যুগ্ম আহবায়ক নাজমুল আলম চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা আবু জাফর, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আবুল খায়ের মজুমদার, শাহরাস্তি পৌর বিএনপির আহবায়ক আবুল কালাম, ইউপি চেয়ারম্যান ওবায়েদুল কবির বাহাদুর ও মো. সেলিম, হাজীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি আকতার হোসেন দুলাল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বিল্লাল হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবু সায়েম মিয়াজী ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সোহেল প্রমুখ।
বক্তব্য শেষে ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালান করেন, মাওলানা আবু জাফর। এ সময় বিএনপি নেতা সিরাজুল ইসলাম খাঁন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এম. এ রহিম পাটওয়ারী ও আবু সুফিয়ান রানা, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুর রহমান মিয়াজী, যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন মজুমদার, সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন লিটন, উপজেলা যুবদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম রনি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ছাত্রনেতা জহির আহমেদসহ হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!