• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৭ জানুয়ারি, ২০২৪

চাঁদপুর জেলা বিএনপির কালো পতাকা মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে শহরে কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বেগম খালেদাজিয়াসহ সকল রাজবন্দীর মুক্তি ও অবৈধ সংসদ বাতিলসহ একদফা দাবিতে শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে শহরের হাজী মহসিন রোড থেকে কালো পতাকা মিছিল শুরু হয়ে হাসান আলী স্কুলের মাঠে গিয়ে শেষ হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কালো পতাকা মিছিল পূর্বক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিমের পরিচালনায় মিছিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান গনতন্ত্র পুনরুদ্ধারে লড়াই করে যাচ্ছে । গনতন্ত্র পুনরুদ্ধার মানে মানুষের ভোটারধিকার প্রয়োগ।এই ফ্যাসিবাদী সরকার শেখ হাসিনা ও সরকারী সকল সংস্থা মিলে নির্বাচনের নামে প্রহসন করেছে। আজকে এই কালো পতাকা মিছিলের মাধ্যমে আমরা দেখিয়ে দিতে চাই এদেশের জনগণ এই নির্বাচন বর্জন করেছে।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন হারুনুর রশীদ, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আনোয়ার বাবলু, সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল,দেওয়ান সফিকুজ্জামান,খলিলুর রহমান গাজী, এমএ শুক্কুর, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সেলিমউস সালাম, সাংগঠনিক সম্পাদক মুনির চৌধুরী, হাজী মোশারফ হোসেন, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি,সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, জেলা মহিলা দলের সভাপতি মুনিরা চৌধুরী, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, জেলা ছাত্র দলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী প্রমুখ।

এছাড়াও বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দসহ চাঁদপুর সদর,হাইমচর,কচুয়া,ফরিদগঞ্জ, মতলব দক্ষিণ উপজেলা বিএনপির নেতাকর্মীগণ কালো পতাকা মিছিলে অংশ নেন।

এ সময় নেতাকর্মীরা কালো পতাকা হাতে নিয়ে অবৈধ নির্বাচন বাতিল কর,নতুন নির্বাচন দিতে হবে স্লোগান দেন।

উল্লেখ্য গত ৭ জানুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবার চাঁদপুর শহরে বড় ধরনের প্রোগ্রাম করে জেলা বিএনপি ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!