• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ আগস্ট, ২০২৩

রাজনৈতিক সংকট নিরসনে চাঁদপুরে সুজনের মানববন্ধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

দেশের বিরাজমান রাজনৈতিক সংকট নিরসনে রাজনৈতিক দলসমূহের মধ্যে সংলাপ ও সমঝোতার আহবানে চাঁদপুরে মানববন্ধন করেছে সুশাসনের জন্য নাগরিক (সুজন)।

শনিবার (৫ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে সুজন চাঁদপুর জেলা কমিটি।

জেলা কমিটির সভাপতি অধ্যাপক মোশারফ হোসেনের সভাপতিত্বে মানববন্ধন সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক রহিম বাদশা।

মুক্তিযুদ্ধের চেতনায়, দেশ ও জাতির কল্যাণে কোন ধরণের রাজনৈতিক সংঘাত নয় এবং সকল রাজনৈতিক দলকে আলোচনার মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ার জন্য একমত পোষণ করে বক্তব্য রাখেন সনাক চাঁদপুর জেলার সাবেক সভাপতি কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্যাহ, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য রোকনুজ্জামান রোকন, চাঁদপুর নাগরিক উন্নয়নের ফোরামের পক্ষে ডাঃ পীযুষ কান্তি বড়ুয়া, চাঁদপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশ, সাংস্কৃতিক কর্মীদের পক্ষে সেবী সুকদেব রায়, শিক্ষকদের পক্ষে সহকারী অধ্যাপক মোরশেদ আলম রোকন, ফরিদগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী প্রমূখ।

মানববন্ধনে চাঁদপুরের বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা ও সুজন জেলা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন। সুজনের এই দাবীর সাথে ঐক্যমত পোষণ করেছেন বিএমএ চাঁদপুর জেলা শাখা, চাঁদপুর জেলা আইনজীবী সমিতিসহ অন্যান্য পেশাজীবী সংগঠন।

বক্তারা বলেন, নির্বাচন আসলে দেশে এমন পরিস্থিতির সৃষ্টি হয়। এ দেশের নাগরিক হিসেবে আমরা কোন ধরণের রাজনৈতিক সংঘাত চাই না। রাজনৈতিক দলগুলো তাদের ক্ষমতা টিকিয়ে রাখার জন্য সাধারণ মানুষকে যেন কোন ভাবেই কষ্ট না দেয় এবং একটি নির্বাচনী পরিবেশ তৈরী করে সেটাই আমাদের কাম্য। এ ক্ষেত্রে আলোচনার মাধ্যমেই সকল সমস্যার সমাধান হতে পারে বলে আমরা বিশ^াস করি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!