• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৮ জুলাই, ২০২৩

ডিজিটাইজেশনকে স্মার্ট করতে হবে : ভূমি সচিব

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. খলিলুর রহমান বলেছেন, স্মার্ট ইকোনমিকের ক্ষেত্রে ক্যাশলেস একটি জায়গা রয়েছে। ডিজিটাইজেশনকে স্মার্ট করতে হবে। এ কার্যক্রম দেশের সব জেলায় চলমান রয়েছে। উপর থেকে শুরু করে নিচের কর্মচারি পর্যন্ত আমরা একই পরিবার।

শুক্রবার (২৮ জুলাই) সকাল থেকে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ক্যাশলেস ভূমি অফিস বাস্তবায়নের লক্ষ্যে জেলার ভূমি কর্মকর্তাদের জন্যে আয়োজিত কর্মশালায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এই কাজটি বাস্তবায়ন করার জন্য জনপ্রতিনিধি ও মিডিয়াকে যতবেশি সম্পৃক্ত করতে পারবো কাজটি ততবেশি সহজ হবে। তাহলে আমরা সঠিক সময়ে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছতে পারব। ১৬১২২ নাম্বারে কল দিয়ে অতি সহজেই এখন ভূমি সেবা পাওয়া যাচ্ছে।

চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে ও ভুমি মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড. মো. জাহিদ হোসেন পনিরের সঞ্চালনায় ভার্চুয়ালি বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন ভূমি সংস্কার বোর্ডের সদস্য শশাঙ্ক শেখর ভৌমিক, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম।

ভূমি মন্ত্রণালয়ের উপসচিব সেলিম আহমেদ, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদা আক্তার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ প্রমূখ এ সময় উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!