• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ জানুয়ারি, ২০২২

শাহরাস্তিতে ৩শ’ বোতল ফেনসিডিল উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেন:

চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ শ’ বোতল ফেনসিডিল ফেলে পালিয়েছে মাদক কারবারিরা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশীদ গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ওই মাদক উদ্ধার করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, ওইদিন দুপুরের দিকে উপজেলার কালিয়াপাড়া এলাকায় পুলিশ চেকপোস্ট এড়াতে মাদকবাহী একটি প্রাইভেটকার আঞ্চলিক মহাসড়ক থেকে গ্রামের রাস্তায় ঢুকে পড়ে।

একপর্যায়ে বলশীদ গ্রামের চোধুরী বাড়ি এলাকায় রাস্তা শেষ হয়ে গেলে ধরা পড়ার ভয়ে গাড়ি থেকে দুটি বস্তা ফেলে দিয়ে চলে যেতে উদ্যত হয়। স্থানীয় লোকজন এসময় চালককে জিজ্ঞেস করলে প্রাইভেট কারের রেজিষ্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় পুলিশের ঝামেলা এড়াতে গ্রামের রাস্তায় ঢুকে পড়েছে বলে জানান।

গাড়ি চলে যাওয়ার পর লোকজন বস্তাদুটি পাশে পড়ে থাকতে দেখে পুলিশে সংবাদ দেয়। শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুল মান্নান ও উপ-পরিদর্শক শেখ কামাল হোসেন ঘটনাস্থলে গিয়ে রেকসিনের বস্তাদুটি খুলে তাতে ৪টি স্কুল ব্যাগে রক্ষিত ৩ শ বোতল ফেনসিডিল জব্দ করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান জানান উদ্ধারকৃত ফেনসিডিল গুলো থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর