• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ৪ জানুয়ারি, ২০২২

শাহরাস্তিতে ইউপি নির্বাচনকে ঘিরে অপপ্রচারের প্রতিবাদে প্রেস ব্রিফিং

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ

চাঁদপুরের শাহরাস্তিতে ইউপি নির্বাচনের এক সপ্তাহ পরে অপপ্রচারের অভিযোগ এনে প্রেসব্রিফিং করেছেন এক স্বতন্ত্র প্রার্থী।

সোমবার (৩ জানুয়ারি) সকালে সাবেক উপজেলা ছাত্রদল নেতা ও টামটা দক্ষিণ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ সোহেল (মোটরসাইকেল প্রতীক) টামটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে সাংবাদিকদের উদ্দেশ্যে তাঁর বক্তব্যে এসব অভিযোগ করেন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, টামটা দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি মোটর সাইকেল প্রতীক নিয়ে অংশ গ্রহণ করেন। নির্বাচনের আগের দিন ওই ইউনিয়নের বর্তমান ও সদ্য নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ জহিরুল ইসলাম মানিকের (চশমা প্রতীক) সাথে মোটরসাইকেল প্রতীকের গোপন সমঝোতা এবং চশমা প্রতীককে সমর্থন দিয়েছে মর্মে অপপ্রচার চালানো হয়।

যার মাধ্যমে ভোটারদের বিভ্রান্ত করে মোটরসাইকেল প্রতীকের নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। গোপন সমঝোতা ও কথিত অর্থ লেনদেনের ঘটনা রটিয়ে তাঁর ভাবমূর্তি ক্ষুণ্ন করে ওই প্রার্থী অন্যায়ভাবে নিজের সুবিধা হাসিল করেছেন।

তিনি আরও জানান, তাঁর পিতা মরহুম মাওলানা মুজাফফর হোসেন এই ইউপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। ওনার হাত ধরেই এই অঞ্চলে বিএনপির রাজনীতির গোড়াপত্তন হয়েছে।

এলাকায় শিক্ষার প্রসারে তিনি টামটা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন এবং তাতে ৩৬ বছর প্রধান শিক্ষক হিসেবে সেবা দিয়েছেন।

নির্বাচনে ফায়দা লুটতে নীতি হীন পথভ্রষ্ট ও কালো টাকার মালিকেরা তাঁকে ব্যক্তিগত ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত করতে এসব অপপ্রচার চালিয়েছে যার বিচার তিনি ইউনিয়নবাসীর কাছে ছেড়ে দিয়েছেন। প্রেস ব্রিফিংকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!