• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১ জানুয়ারি, ২০২২

শাহরাস্তিতে আ’লীগ নেতার দোকান পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা, থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাবিবুর রহমান ভূঁইয়া :

শাহরাস্তিতে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে এক ইউপি আ’লীগ নেতার দোকান পুড়ে চাই হয়েছে ।

শুক্রবার এ বিষয়ে ক্ষতিগ্রস্ত আ’লীগ নেতা গৌতম চন্দ্র পাল শাহরাস্তি মডেল থানায় অজ্ঞাতদের আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই অভিযোগের ভিত্তিতে শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়,বৃহস্পতিবার আনুমানিক রাত বারোটায় উপজেলার টামটা উত্তর ইউনিয়নের সুরসুই গ্রামের পালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ওই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আ”লীগের সাধারণ সম্পাদক গৌতম চন্দ্র পাল গ্রাম্য ডাক্তার হিসেবে স্থানীয় জনগণকে চিকিৎসা সেবা দিয়ে আসছে। গত বছর দেড়েক পূর্বে তিনি ওই ইউনিয়নের এওয়ার্ডের আলীগের সাধারণ সম্পাদকের পদে নির্বাচিত হন।

সম্প্রতি শাহরাস্তি উপজেলায় হয়ে যাওয়া ইউনিয়ন নির্বাচনে তিনি দলীয় সিদ্ধান্ত মোতাবেক নৌকার প্রার্থীর আলমগীর কবির পলাশের পক্ষে কাজ করেন ।

২৭ ডিসেম্বর নির্বাচনের পরের দিন কতিপয় স্থানীয় সন্ত্রাসী তার পুত্র মানিক চন্দ্র পালকে হুমকি-ধমকি দিয়ে যায়হুমকি-ধমকি দিয়ে যায়। ওই সময় তিনি বিষয়টিকে আমলে না নিয়ে শুক্রবার রাত আনুমানিক বারোটার সময় অজ্ঞাত সন্ত্রাসীরা তার দোকানে আগুন জ্বালিয়ে দেয়।

পরে শাহারাস্তি ফায়ার সার্ভিসে স্থানীয় জনগণের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে অল্প সময়ের ব্যবধানে দোকানের থাকা ঔষধ, বিকাশের মুঠোফোন নগদ টাকাসহ ৫/৭ লক্ষ টাকার মালামাল পুড়ে যায়।এই ব্যাপারে নেতা গৌতম বলেন, আমার কোন শত্রু নাই আমি নৌকার ইলেকশনে আমার শত্রুতা তৈরি হয়েছে। আশা করি প্রশাসন চিহ্নিত অপরাধীদের শনাক্ত করে আমার উপরে নির্যাতনের সুবিচার করবেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!