• ঢাকা
  • শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ৩০ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তির সূচীপাড়ায় নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার সমর্থকদের সংঘর্ষ, আহত ৩

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধিঃ

শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউপির ১ নং ওয়ার্ডে নির্বাচনত্তোর বিজিত ও পরাজিত মেম্বার প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। আহতাবস্থায় তাদের শাহরাস্তি স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার খবর পেয়ে আহতদের দেখতে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান এবং তাদের শান্তনা দেন। আহতদের উন্নত চিকৎসা সেবা দানের জন্য স্বাস্থ্যকমপ্লেক্সের ডাক্তারদের সাথে কথা বলে চেয়ারম্যান।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৫ টায় ১ নং ওয়ার্ড হতে দুলাল হোসেনের মোরগ প্রতীকের পক্ষে সূচীপাড়া ডিগ্রী কলেজের পশ্চিম পাশে দীঘির পাড়ের শেকান্তর মিয়ার পুত্র ওমর আলম(৩৫), তৈয়ব আলীর পুত্র আলা উদ্দিন(৪৫), মিন্নত আলীর পুত্র মোঃ মোশারফ হোসেন (৩০) নির্বাচন করে ও ভোট দেয়। একই ওয়ার্ড হতে বিল্লাল হোসেন ফুটবল প্রতীকে নির্বাচনে জয় লাভ করে।

মোঃ বিল্লাল হোসেনের ফুটবলে ভোট না দেয়ায় বিল্লাল হোসেন তাদের উপর ক্ষিপ্ত হয়ে তার সহায়তায় তার কর্মীরা মোশারফ, আলা উদ্দিন ও ওমর আলমের উপর অর্তকিত হামলা চালিয়ে রক্তাত আহত করে।

আহতাবস্থায় স্থানীয় লোকজন তাদের শাহরাস্তি হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরাজিত মেম্বার মোঃ দুলাল হোসেন জানান, আহতরা সবাই আমার মোরগ ও নৌকার সমর্থক।

বিজয়ী মেম্বার বিল্লাল হোসেন বিএনপি সমর্থক, তার চেয়ারম্যান প্রার্থী আনারস পাশ না করায় আমার ও নৌকার কর্মীদের উপর ক্ষিপ্ত হয়ে অর্তকিত হামলা চালায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!