• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৭ মে, ২০২০

কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্জান শিশিরের লাগামহীন কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদ..

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টঃ

আমি অ্যাডভোকেট মোঃ হেলাল উদ্দীন সাবেক ছাত্র ও যুব নেতা, সাবেক ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান উপজেলা পরিষদ কচুয়া- চাঁদপুর হিসেবে কচুয়া উপজেলা পরিষদের বতমান চেয়ারম্যান মোঃ শাহজান যিনি নিজেকে শাহাজান শিশির

 হিসেবে পরিচয় দিয়ে থাকেন। তাহার নিজস্ব ফেইসবুক আইডি (Shahjahan Shishir, আইডি লিংক  Shishir )  থেকে ২৬/০৫/২০২০ ইং তারিখ রাত ৯:৪৪ মিনিটের টার সময় Iqbal Aziz Shahin নামের ফেইসবুক আইডি থেকে লেখা একটি পোস্টের সংগ্রহ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রীর বর্তমান রাজনৈতিক উপদেষ্টা জনাব এইচ. টি. ইমাম স্বাধীন বাংলাদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করেন।

১৯৭১ এ মুক্তিযুদ্ধকালীন সময়ে তিনি অস্থায়ী বাংলাদেশ সরকারের প্রথম ক্যাবিনেট সচিবের দায়িত্ব পালন করেন। ১৬ ডিসেম্বর ১৯৭১ এর পর তিনি স্বাধীন বাংলাদেশে ক্যাবিনেট সচিবের দায়িত্ব পালন করতে থাকেন পরবতীতে ১৯৭৫-এর ২৬ আগস্ট পর্যন্ত তিনি ক্যাবিনেট সচিবের পদে নিযুক্ত ছিলেন।

তিনি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকারের নতুন মন্ত্রণালয়, বিভাগ, করপোরেশন ইত্যাদির রূপরেখা তৈরি ছাড়াও পাকিস্তান আমলের পুরাতন নিয়ম-কানুন ও পদ্ধতির আমূল সংস্কারে মুখ্য ভূমিকা রাখেন।

জনাব এইচ. টি. ইমাম আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একজন গুরুত্বপূর্ণ কর্মকর্তা। তিনি টানা ২০০৯ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে নিযুক্ত রয়েছেন। ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা নিয়োগ করেন। ২০১৪ তে তাকে মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা নিয়োগ করা হয় যা এখনো বাহাল রয়েছেন।ওনার ছেলে মাননীয় সংসদ।  বর্তমানে জনাব এইচ টি ইমাম বাংলাদেশ  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও দলীয় নির্বাচনি পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান।

শ্রদ্ধেয় জনাব এইচ. টি. ইমাম স্যার দল ও দেশের

গুরুত্বপূর্ণ ব্যক্তি। তাহাকে নিয়ে আপনি শাহাজাহান শিশির যে অশ্লীল, অমর্যাদাকর ও মিথ্যা মন্তব্য/ ফেইসবুক পেইজে করেছেন আমি তার তীব্র নিন্দা জানাই। একই ভাবে শাহাজাহান শিশির বিগত ২৩ই এপ্রিল ২০ তারিখ সকাল ৯টা ৩২ মিনিটের সময় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বিষয়ে অত্যন্ত অমর্যাদাকর,বিরূপ মন্তব্য করেছেন যাহা আওয়ামী লীগের একজন কর্মী হয়ে কোন ভাবেই মেনে নেয়া যায় না।

শাহাজাহান শিশিরের একের পর এক উদ্যতপূর্ন বক্তব্য এবং দলের আদর্শের বিরোধী লাগামহীন মন্তব্য দলের আদর্শকে বার বার কুঠারাঘাত করেছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সেই সাথে আমি প্রশ্ন রাখতে চাই শাহাজাহান শিশির আপনি কি সত্যিই আওয়ামীলীগের নীতি আদর্শের রাজনীতি থেকে দূরে সরে গেলেন? আমার -তো আপনাকে নিয়ে রীতিমতো সন্দেহ হচ্ছে!!

– অ্যাডভোকেট মোঃ হেলাল উদ্দীন,

সাবেক ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান উপজেলা পরিষদ কচুয়া- চাঁদপুর,

সাবেক ছাত্র ও যুব নেতা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!