• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০২০

কচুয়ায় পাড়াগাঁও সমাজ কল্যাণ ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্যোগে ঈদ উপহার বিতরণ 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার ১১ নং গোহট  দক্ষিণ  ইউনিয়নের পাড়াগাঁও  গ্রামে পাড়াগাঁও সমাজ কল্যাণ  ফাউন্ডেশন নামের একটি অরাজনৈতিক সংগঠন। তাদের উদ্দেশ্যই সেবা মুলক কাজ করে যাওয়া। তাই এই রমজান মাসে তারা দাঁড়িয়েছে অসহায় মানুষদের পাশে পাড়াগাঁর সমাজ কল্যাণ ফাউন্ডেশন ও পাঠাগার ।
চীন থেকে শুরু হওয়া করোনা ভাইরাস অধিক হারে ছড়িয়ে পড়ছে বাংলাদেশে। তাই এই ভাইরাসের সংক্রমন ঠেকাতে সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। আর এ পরিস্তিতিতে অসহায় ও কর্মহীন মানুষ পড়েছে বিপাকে, তাই তাদেরকে পাড়াগাঁও  সমাজ কল্যাণ  ফাউন্ডেশন ও পাঠাগারের পক্ষ থেকে ১২০টি পরিবারের মাঝে
ঈদের উপহার সামগ্রী বিতরন করেছেন তারা।
এই লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে সকল মানুষ। নাই তাদের কর্ম।খুব কষ্ট  দিন কাটাচ্ছে তারা। পবিত্র মাহে রমজানের পর যখন ঈদ আসে তখন গরীব দুঃখী মানুষের মুখে ও থাকে হাসি। কিন্তু এবার একটু ভিন্ন কারন এই ভাইরাসের কারনে গত ২ মাসের অধিক সময় ধরে তারা হয়ে আছে কর্মহীন নাই তাদের কাছে অর্থ, কি করে পালন করবে এই বিশেষ দিন। তাদের এই আর্থিক অবস্থার কথা মনে করেই এই ক্ষুদ্র উপহার তুলেন দেন অসহায় পরিবারের কাছে।
পাড়াগাঁও  সমাজ কল্যাণ  ফাউন্ডেশনের সভাপতি মোঃ খলিলুর রহমান জানান,  করোনার কারণে দিনমজুর ও খেটে খাওয়া মানুষেরা অসহায় হয়ে পড়েছেন। আমাদের সংগঠন  পাড়াগাঁও সমাজ কল্যাণ  ফাউন্ডেশনের পক্ষ থেকে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলাম। আগামীতে আমাদের এধারা অব্যাহত থাকবে।
এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও পড়াগাঁও সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর সহ-সভাপতি মো.সোহাগ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন,  সংগঠনের সদস্য নুর মোহাম্মদ, রুবেল রানা, ইকবাল মাহমুদ, রায়হান, ইসমাইল, আল আমিন, মানিক হোসেন,তানজিব আহমেদ সৌরভ, আহাদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!