• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ মার্চ, ২০২০

ফরিদগঞ্জে ন্যায্যমূল্যের সততা স্টোরে দরিদ্রজনগোষ্ঠীর ভিড়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ(চাঁদপুর)প্রতিনিধি :
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় ১০দিনের সাধারণ ছুটি ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে দরিদ জনগোষ্ঠীকে ন্যায্যমূল্যে চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের সুযোগ দেয়ার লক্ষ্যে চালু হওয়া সততা স্টোরে দরিদ্র মানুষের ভিড় লেগেছে।

শনিবার থেকে উপজেলা পরিষদের সামনে বিআরডিবি মাঠে স্থাপিত এই দোকানে প্রথম দুই দিনে প্রায় তিনশতাদিক মানুষ স্বল্পমূল্যে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয় করছে। প্রতিদিন সকাল ৯টা থেকৈ বিকাল ৫টি পর্যন্ত দরিদ্র জনগণ ৩৪/৩৫ টাকা করে সর্বোচ্চ ৫কেজি চাল, ৬০টাকা করে এক কেজি ডাল, ১৫টাকা করে কেজি আলু, ১০০ টাকা করে এক লিটার সয়াবিন তৈল,২৮টাকা করে এক কেজি আটা , ১১টাকা করে এক কেজি করে এক কেজি মোটা লবন ক্রয় করছেন।

ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির আহ্বায়ক অহিদুর রহমান জানান, ব্যবসায়ী আফসার আহমেদ, হোটেল ব্যবসায়ী কাজী, ব্যবসায়ী নেতা মিজানুর রহমান বাবুল, ফারুকুল ইসলাম, আখের হোসেন, নয়ন আহমেদ ,মোস্তফা কামালসহ বেশ কয়েকজন ব্যববসায়ীর সহযোগিতা নিয়ে সততা স্টোর চালু করেছি।

এব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা শিউলী হরি জানান, প্রাথমিক ভাবে আমরা উপজেলা সদরে সততা স্টোর চালুর পর অচিরেই উপজেলা সদরে আরো একটিসহ বাকী ১৫টি ইউনিয়নে এই ভাবে সততা স্টোর চালু করার জন্য ইউপি চেয়ারম্যানদের নির্দেশনা দেয়া হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!