• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২০

ফরিদগঞ্জে সামাজিক দুরত্ব বজায় রেখে কেনাকাটার করার জন্য জনসচেতনা তৈরির উদ্যোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

প্রবীর চক্রবর্তী, চাঁদপুর :
নভেল করোনা ভাইরাস সংক্রমন থেকে মুক্ত থাকতে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের সময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে লোকজনকে কেনাকাটা করতে উদ্বুদ্ধু করতে উদ্যোগ নিয়েছে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন।

২৭ মার্চ শুক্রবার সকালে ফরিদগঞ্জ পৌর শহরের ঔষধ ফার্মেসী , মুদী দোকান ও কাঁচা বাজারে দোকানগুলোর সামনে রঙ দিয়ে দাগ টেনে দিয়েছেন উপজেলা প্রশাসন। স্থানীয় তরুণ কামরুল হাসান সউদ উপজেলা প্রশাসনকে এই কাজে সার্বিক সহযোগিতা করেন এবং তার নেতৃত্বে একদল স্বেচ্ছাসেবীর সহযোগিতায় উপজেলা সদরের ব্যবসা প্রতিষ্ঠানগুলোর সামনে এই রঙ দিয়ে দেয়া হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা শিউলী হরি নিজে উপস্থিত থেকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী কিনেত আসা লোকজনকে সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়টি নিশ্চিত করেন। এসময় তিনি বলেন, মহামারী করোনা থেকে রক্ষা পেতে আমাদের প্রতিটি মানুষের সামাজিক দুরত্ব বজায় রেখেই প্রতিটি কাজ করা উচিত।

সংস্পর্শে যেহেতু এই ভাইরাস সংক্রমণ হয় , তাই আমাদের বৈজ্ঞানিক নিয়মানুযায়ী দুরত্ব নির্ধারণ করে চলাচল এবং বাজারে আসলে নিত্য প্রয়োজনীয় সামগ্রী কেনার সময় তা মেনে চলা উচিত। একই সাথে বাজারে অযথা ভিড় না করে পর্যায়ক্রমে কেনাকাটা করলে আমরা রোগমুক্ত থাকবো।

এসময় উপজেলা একাডেমিক সুপার ভাইজার আব্দুল্যা আল মামুন, এরআরডিও কাউছার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আখের হোসেন এবং স্বেচ্ছাসেবক দলের নেতা কামরুল হাসান সউদ, সাহেদ শিমুল উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!