• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২২ মার্চ, ২০২০

ফরিদগঞ্জে বৃদ্ধকে পিটিয়ে ও গলায় রশি পেচিয়ে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলাধীন ফরিদগঞ্জ উপজেলায় এক বৃদ্ধকে পূর্ব শক্রতার জের ধরে বেদম ভাবে পিটিয়ে ও গলায় ছাগলের দড়িদিয়ে পেচিয়ে শ্বাস রোধ করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ৫নং ওয়ার্ড সাবানমাগ মুন্সিবাড়ি সামনে ঘটলেও বৃদ্ধ বজলুর রহমান মুন্সী(৭০) রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে মারা যায় বলে তার আত্বীয় স্বজনরা জানান। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

শনিবার সন্ধ্যায় বজলুর রহমান মুন্সী ছাগল নিয়ে বাড়ি আসার পথে তাকে একা পেয়ে পূর্ব শক্রতার জের ধরে তার উপর অতর্কিত ভাবে হামলা চালায় তার প্রতিপক্ষ একই এলাকার মফিজ মুন্সি। এর কিছুক্ষণ পরই তার দুই ছেলে আলম ও রুবেল এসে হামলা চালিয়ে বৃদ্ধ বজলুর রহমানকে বেদম ভাবে পিটায় এবং এক পর্যায়ে বৃদ্বের হাতে থাকা রশি গলায় পেচিয়ে হত্যার চেষ্টা চালিয়ে তাকে গুরুত্বর ভাবে আহত করে।
এ সময় পথচারীরা এগিয়ে আসলে তারা তার কাছে থাকা নগদ টাকা, মোবাইল ও ছাগলটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা বৃদ্ধ বজলুর রহমানকে মূমূষূ অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে বজলুর রহমান মারা যায।

আহত বজলুর রহমানের পরিবার থেকে জানা যায়, এই ইউনিয়নের মফিজ মুন্সি ও তার ছেলেরা জামাত-বিএনপি’র এজেন্ট হিসেবে পরিচিত। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় সময় মানুষের উপর হামলা চালিয়ে সর্বস্ব লুটে নেয় তারা।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল রাকিব জানান,এ ঘটনা সম্পর্কে অবগত হয়েছি। থানার এক অফিসার ঘটনা যেনে তদন্ত করেছে। এখন ও মামলা হয়নি। মামলা হবে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!