• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১৭ মার্চ, ২০২০

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতার জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান পালন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ ব্যুরো :
জাতির পিতা বঙ্গবন্ধু মেখ মুজিবুর রহমানের জন্মশতবাষির্কী উপলক্ষ্যে ফরিদগঞ্জ এদিকে সকালে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের আলোচনা সভায় সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

এসময় তিনি বলেন, জাতির পিতার জন্মদিনে আজ আমরা আনন্দিত। বঙ্গবন্ধু আমাদের জীবনে এসেছিলেন বলেই বাংলাদেশ আওয়ামী লীগ নামে একটি রাজনৈতিক সংগঠনের জন্ম হয়েছে। আমরা সেই সংগঠনের একজন ক্ষুদ্র কর্মী হয়ে কেউ নেতা হয়েছি, কেউ জনপ্রতিনিধি হতে পেরেছি।

কিন্তু আমরা আমরা জাতির পিতার আদর্শচ্যুত হয়ে যাচ্ছি কিনা, তা খেয়াল রাখতে হবে। কর্মী যদি না থাকে তবে নেতা হয়ে লাভ কি। ক্ষমতা দিয়ে সারাজীবন কাটানো যায় না। তাই আমাদের আজ জাতির পিতার জন্ম শতবাষির্কীর এই শুভক্ষণে শপথ নিতে হবে, তার আদর্শকে সামনে রেখে সামনের দিনগুলোতে প্রতিটি পদক্ষেপ নিবো। তার সুযোগ্যকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার জন্য এগিয়ে যাবো।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপনের পরিচলনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার , উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান , উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যা, ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ প্রমুখ। আলোচনা শেষে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!