• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১ মার্চ, ২০২০

যোগ্য নেতৃত্ব খুঁজে বের করার জন্য আমরা সারা দেশ সফর করছি: যুবদলের নেতারা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

ফরিদগঞ্জ ব্যুরো:
অভ্যন্তরীণ গ্রুপিং এর কারণে গতকাল রোববার ফরিদগঞ্জ উপজেলা যুবদল কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে পৃথক দুই স্থানে কর্মী সভা আয়োজন করে।
সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজস্ব ও ব্যাংকিং বিষয়ক সম্পাদক লায়ণ হারুন অর রশিদ এর গ্রুপ পৌর এলাকার জিএফএল এর মাঠে এবং বিএনপি নেতা এমএ হান্নান গ্রুপ পৌর এলাকার কালির বাজার চৌরাস্তায় সিরাজ সুপার মার্কেটে কর্মী সভার আয়োজন করে।
এই সময় পৃথক দুটি সভায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, বিভাগীয় সহ সভাপতি আশিকুর রহমান ওয়াসিম, কেন্দ্রীয় সহ সাধারন সম্পাদ আলী আশরাফ, কেন্দ্রীয় সহ সম্পাদক এসএম মিজানুর রহমান মিজান, সহ সম্পাদক গোলাম হাফিজ নাহিন, সহ সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন লিমন, আশিক মোল্লা, জেলা ভারপ্রাপ্ত সম্পাদক মানিকুর রহমান মানিক, সাধারন সম্পাদক নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল গাজী।

উপজেলা যুবদলের সভাপতি নাছির উদ্দীন পাটওয়ারীর সভাপতিত্বে, এবং মাহফুজুর রহমান টিপুর পরিচালনায় লায়ণ হারুন অর রশীদের গ্রুপের তাদের পৃথক কর্মী সভায় বক্তব্য রাখেন, যুবদল নেতা ফজলুর রহমান, মোঃ আব্দুল হাসান, মিষ্টার তারেক, মোঃ জিলন পাটওয়ারী, মোঃ ফারুক খান, ফেয়ার আহম্মদ, আলী মৃর্ধা, ও নজরুল ইসলাম প্রমূখ। অপর দিকে, এমএ হান্নন গ্রুপের সভায়, বক্তব্য রাখেন, পৌর যুবদলের আহ্বায়ক মহসিন মোল্লা, জাহাঙ্গীর আলম নান্টু, জেলা যুবদলের সদস্য আবদুল মতিন, ইমান হোসেন ও নাজির আহম্মদ।
ফরিদগঞ্জ উপজেলা যুবদলের গ্রুপিং এর অবস্থা দেখে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বক্তব্যে বলেন, খুব দ্রুত তাদের অভ্যন্তরীণ দ্বন্ধ বন্ধ না হলে কেন্দ্রীয় কমিটি তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবে। তারা তাদের বক্তব্যে আরোও বলেন, সারাদেশের যুবদল অত্যান্ত সু-সংগঠিত দুই একটি জায়গায় যে দ্বন্ধ রয়েছে তা তাদের সাংগঠনিক এই সফরের মধ্যে মিমাংসা হয়ে যাবে। আগামীতে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের যে ডাক কেন্দ্রীয় যুবদল দিবে তা হবে এই সরকারের পতনের মূল আন্দোলন। সেই আন্দোলন বর্তমান স্বৈরাচারী সরকারের পতনের মধ্যে দিয়ো বেগম খালেদা জিয়া নিশ্চিত মুক্ত হবে।

তাই সকল যুব শক্তির ঐক্যের বিকল্প অন্য কিছু এখন আর আমরা চিন্তা করি না। তারা বলেন- আগামীতে যার যুবদলের নেতৃত্বে আসবে তারা কঠিন পরীক্ষা দিতে প্রস্তুত থাকতে হবে। যোগ্য নেতৃত্ব খুঁজে বের করার জন্য আমরা সারা দেশ সফর করছি। এই সফরের ফলে অযোগ্যদের কপালে দুঃখ আছে। যারা আমাদের দলের জন্য কাজ করবে এবং কঠিন পরীক্ষায় উর্ত্তীণ হবে শুধুমাত্র তারাই নেতৃত্ব পাবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!