• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৯

কচুয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবসে র‌্যালী ও আলোচনা সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি ॥
‘সত্য মিথ্যা যাচাই আগে ,ইন্টারনেটে শেয়ার পরে’ এই স্লোগানে চাঁদপুরের কচুয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা তথ্য অধিদপ্তর আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ’র সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ আহসানুল হকের পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইদুর রহমান, উপজেলা যুব উন্নয়ন অফিসার মাহবুব উল আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বীথি রানী চক্রবর্তী, উপজেলা তথ্য ও প্রযুক্তি কর্মকতা মোঃ মোশারফ হোসেন। উপজেলা তথ্য সেবা কর্মকতা শারমিন সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদ উল্লাহ পাটোয়ারী প্রমুখ। এ সময় উপজেলা বিভিন্ন কর্মকর্তা ও ইউনিয়নের ডিজিটালের উদ্যোক্তাসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুইজ প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!