• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৯

উপজেলা সভাপতি আজিজ, সম্পাদক জাকির : পৌর সভাপতি নাছির, সম্পাদক সেলিম রাঢ়ী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল ফরিদগঞ্জ উপজেলা শাখা ও পৌর শাখার দ্বিবার্ষিক সম্মেলন গতকাল শনিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সর্বসম্মতিক্রমে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্মআহ্বায়ক ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমানকে সভাপতি, বিএনপি যুগ্মআহ্বায়ক ও উপজেলা বিএনপি সাবেক যুগ্মসম্পাদক মোঃ জাকির হোসেন পাটওয়ারীকে সাধারণ সম্পাদক এবং উপজেলা বিএনপি যুগ্মআহ্বায়ক ও উপজেলা যুব দলের সিনিয়র যুগ্মআহ্বায়ক মাহফুজুর রহমান টিপুকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা বিএনপির কমিটি ঘোষনা করা হয়। এসময় উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হিসেবে মজিবুর রহমান মজু, সহসভাপতি ভিপি জাকির ও যুগ্মসম্পাদক হিসেবে ভিপি শাহআলম মুকুল, আবুল খায়ের রুবেল, সহসাংগঠনিক সম্পাদক হিসেবে হুমায়ুন কবির কাজীর নাম ঘোষনা করা হয়। পৌর বিএনপি সভাপতি হিসেবে উপজেলা যুবদলের আহ্বায়ক নাছির পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সেলিম মাহমুদ রাঢ়ীকে সাধারণ সম্পাদক এবং আলী আজগর লিটন করে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়। এছাড়া সিনিয়র সহসভাপতি হিসেবে বিল্লাল হোসে কোম্পানী, সহসভাপতি হিসেবে শাহাবুদ্দিন বাবুল, যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে এ এম এম টুটল পাটওয়ারী, হারুন পাঠান, সহসাংগঠনিক সম্পাদক হিসেবে পেয়ার আহমেদ তালুকদারের নাম ঘোষনা করা হয়।
এর আগে বিকালে উপজেলার গৃদকালিন্দিয়া বাজারের বালুর মাঠে উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি যুগ্মআহ্বায়ক ভিপি জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্মআহ্বায়ক ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান। এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি হিসেবে মজিবুর রহমান মজু, যুগ্মআহ্বায়ক ভিপি জাকির হোসেন , ভিপি শাহআলম মুকুল, মাহফুজুর রহমান টিপু, পৌর বিএনপি সাবেক সহসভাপতি শাহাবুদ্দিন বাবুল, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন কোম্পানী, কৃষক দলে সভাপতি মাও. ইদ্রিছ আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক নাছির পাটওয়ারী, সিনিয়র যুগ্মআহ্বায়ক মজিবুর রহমান, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্মবআহ্বায়ক ফজলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্মআহ্বায়কইকভাল হোসেন পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সেলিম মাহমুদ রাঢ়ী, সিনিয়র যুগ্মআহ্বায়ক হারুন পাঠান।
এসময় বক্তারা বলেন, আজ বিএনপি জন্য দু:সময়। একদিকে আমাদের প্রিয় নেত্রী সাবেক প্রধান মন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে জেলে রেখে কৌশলে মেরে ফেলার চক্রান্ত চলছে। আরেক দিকে বিএনপির সিনিয়র চেয়ারপার্সন তারেক রহমানকে একের এক মামলা দিয়ে তার দেশে ফেরার পথ রুদ্ধ করছে। আবার তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত বিএনপির লক্ষ লক্ষ নেতাকর্মীদের মামলা হামলা করে জর্জরিত করে রেখেছে বর্তমান স্বৈরাচারী সরকার। এখন আমাদের একটাই লক্ষ্য আমাদের প্রানপ্রিয় নেত্রীকে বাঁচাতে হবে। তাকে জেল থেকে মুক্ত করার মাধ্যমেই তা সম্ভব। তাই আন্দোলন ছাড়া বিকল্প নেই। সকলেই প্রস্তুতি নিচ্ছে আন্দোলনের জন্য। শুধু ফরিদগঞ্জেই উল্টো চিত্র। প্রকৃত ত্যাগী ও জেল জুলুমের শিকার নেতাকর্মীদের বাদ দিয়ে নামাকাওয়াস্তে আওয়ামী লীগের সাতে আঁতাতকারীদের দিয়ে বিএনপি কমিটি গঠন করে বিএনপিকে ধ্বংস করার নীল নকশা চলছে। এসব আমরা হতে দেব না। তাই আমরা সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের আপোষহীন আর্দশকে সামনে রেখে মাঠে নেমে ইউনিয়ন পর্যায়ে প্রকৃত নেতাকর্মীদের মূল্যায়িত করে ইউনিয়ন কমিটি গঠন শেষে উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন করছি। আজকে হাজার নেতাকর্মীর উপস্থিতি আমাদের প্রতি তাদের সমর্থন আমরা যে সঠিক তা প্রমান করে।
এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র উপদেষ্টা মন্ডলীর সদস্য হারুনুর রশিদ জামাল, সাবেক দপ্তর সম্পাদক আব্দুর রহমান, সাবেক প্রচার সম্পাদক সেলিম পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির কাজি, সাবেক ইউপি সভাপতি ওয়ারেন্ট অফিসার আবিদ আলী, উপজেলা তাঁতী দলের সভাপতি জিএস মমিন গাজী, পৌর বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহমেদ পাটওয়ারী,পৌর ছাত্রদলের আহবায়ক কামরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা শ্রমিক দলের সভাপতি আজিম খান ,উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, ফারুক খান, পৌর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক এমএ টুটুল পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ, শিপন, ইউনিয়ন বিএনপি নেতা, আনোয়ার হোসেন পাটওয়ারী, হারুনুর রশিদ, দিদারুল আলম ভুইয়া, ইউছুফ পাটওয়ারী, কামাল পাটওয়ারী, খোরশেদ আলম, হেলাল উদ্দিন মুন্সী, মাইনুদ্দিন মাষ্টার, জাকির হোসেন, শাহ আলম, রফিক, শফিক, মমিন বেপারী, লিটন, যুবদল নেতা আব্দুল জলিল, তারেক হোসেন, তারেক হোসেন মিষ্টার, আবুল খায়ের মেম্বার, স্বেচ্ছাসেবক দলের আব্দুল কাদির, রিয়াদ হোসেন, নূরের রহমান, উপজেলা ও পৌর ছাত্রদলের শাওন পাঠান, শাহাদাৎ হোসেন, কাওছার আহমেদ, আলী হোসেন, সুজন আখন্দ প্রমুখ। এসময় মহিলা দলের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। আলোচনা শেষে উপস্থিত কাউন্সিলারদের প্রস্তাব ও সমর্থনে উপজেলা বিএনপি ও পৌর বিএনপি নতুন কমিটির নাম ঘোষনা করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!