• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০২২

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহিদদের স্মরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে বিনম্র শ্রদ্ধা ও যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ২১ ফেব্রুয়ারি সোমবার সকালে শিক্ষকদের উপস্থিতিতে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন ও আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন করেন অধ্যক্ষ মুহাম্মদ আবুল বাশার।

এরপর অধ্যক্ষের সভাপতিত্বে কলেজ হলরুমে আলোচনা সভা এবং ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ, মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়। এর আগে সভার শুরুতে ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে উপস্থিত সকলে এক মিনিট নীরবতা পালন করেন। পরে স্বাগত বক্তব্য রাখেন, অধ্যক্ষ মুহাম্মদ আবুল বাশার।

এ সময় শিক্ষকদের মধ্যে আরো বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক ফাতেমা আক্তার, হারুন অর রশিদ, মোশারফ হোসেন, মুক্তার আহমেদ ও মাহমুদ হাসান প্রমুখ। বক্তব্য শেষে ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ, মিলাদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহকারী অধ্যাপক মো. হাফিজুল্লাহ।

সহকারী অধ্যাপক মো. জাহিদ হাসানের উপস্থাপনায় ভাষা দিবসের অনুষ্ঠানে কলেজ বিভিন্ন ডিপার্টমেন্টের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত হলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!