• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১ জুন, ২০২০

চাঁদপুরে করোনায় আক্রান্ত ২’শ ছাড়ালো, নিহত ১৭

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ফাইল ছবি-নতুনেরকথা।

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরে আরো ১৫জনের করোনা শনাক্ত হয়েছে।  এ নিয়ে জেলায় ২’শ করোনা সংক্রমিত ছাড়িয়েছে। চাঁদপুর জেলায় এখন করোনা রোগী ২১০জন। যাহা এ জেলাকে করোনার হটস্পট বলা যায়। জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭জনে।

পূর্বের করোনা উপসর্গ নিয়ে নিহত কচুয়া উপজেলার বৃদ্ধ মজিবুর রহমান সরকার ও তার স্ত্রী ফজিলতেন্নেছাও করোনায় আক্রান্ত পজেটিভ আসে। তাদের সন্তান মানিক সরকারও করোনায় মারা গেছেন। এ নিয়ে ওই পরিবারের ৩জন করোনা পজেটিভ অবস্থায় মারা গেলেন।

এদিকে নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর টিভি (যক্ষ্মা) ক্লিনিকের ল্যাব টেকনোলজিস্ট (৫৩) ও হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি চালক (৫৩) রয়েছেন।  এর মধ্যে টিভি ক্লিনিকের ল্যাব টেকনিশিয়ান সদর উপজেলায় করোনা টেস্টের জন্য নমুনা (স্যাম্পল) সংগ্রহ করতেন।

নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর শহরের আলিমপাড়ার ১ যুবক (৩২) ও রয়েছেন।

সোমবার সকালে সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, আজ ৬৩জনের রিপোর্ট এসেছে। ১৫জনের রিপোর্ট করোনা পজেটিভ। এর মধ্যে কচুয়ার এক মৃত দম্পতি রয়েছে।  এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১০জন। আর মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭জন।

জেলায় মোট ১৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৫জন, কচুয়ায় ৪জন, ফরিদগঞ্জে ৩জন, হাজীগঞ্জে ২জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ২জন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!