• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০২০

শাহমাহমুদপুরে কামাল হাজীর ব্যক্তি উদ্যোগে বিভিন্ন কার্যক্রম সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
সজীব খানঃ

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক ও প্রভাত মহামায়া শাখার সম্মানিত উপদেষ্টা মোঃ কামাল হাজীর ব্যক্তি উদ্যোগে বিভিন্ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৩ মে) মহামায়া বাজারস্থ কামাল হাজীর ব্যক্তিগত কার্যালয়ে এসব কার্যক্রমগুলো সম্পন্ন হয়েছে। এদিন এই নেতার ব্যক্তি উদ্যোগে সরকারী নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সাজকল্যাণ সংস্থা, মহামায়া শাখার সদস্য ও বিভিন্ন নেতৃবৃন্দের নিয়ে ইফতারের আয়োজন করা হয়েছে। এর পর মাগরিবের নামাজ শেষে প্রভাত সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদের সেমাই চিনিসহ ঈদ সামগ্রী বিতরনের উদ্বোধন করেন। সেই সাথে অত্র এলাকায় কর্মরত চাঁদপুরের বিভিন্ন প্রিন্ট মিডিয়ার ৬ জন সংবাদকর্মীর মাঝে ঈদ বোনাস প্রদান করেন।
তিনি বলেন, আমি চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা: দীপু মনি এমপি’র পক্ষ থেকে অত্র ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার প্রদান করেছি। এভাবেই সামনের দিনগুলোতে সকলের সহযোগীতা নিয়ে মানুষের পাশে থেকে কাজ করতে পারি সেজন্য আমার সিনিয়র নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা কামনা করছি।
এসময় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আঃ হান্নান খান মিলন, প্রভাত মহামায়া শাখার সভাপতি হা্িবুর রহমান, সহ সভাপতি জুয়েল হাজী, সাধারন সম্পাদক মোঃ মাসুদ হোসেন, দলীয় নেতৃবৃন্দ, প্রভাতের বিভিন্ন সদস্যবৃন্দসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!