• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৩ মে, ২০২০

চাঁদপুর বালিয়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কর্মহীন হতদরিদ্র পরিবারের সার্বক্ষণিক খোঁজ খবরে তানভির হোসেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খান :
বর্তমান করোনা পরিস্থিতির ঝুঁকিতে ও নিয়মিত চাঁদপুর সদর উপজেলার বালিয়া কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক মোঃ তানভির হোসেন বালিয়ার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী (ত্রিপুরা) কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরণ, প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান, হতদরিদ্র পরিবারের খোঁজ খবর নেওয়া সহ তাদের জীবন মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করছেন। সরকারি নির্দেশনা মেনে চলছেন। মানুষের সেবা দিচ্ছেন। দুর্যোগের এ মূহর্তে বালিয়ার

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী (ত্রিপুরা) অসহায়, দুস্থ্যদের পাশে থেকে সরকারি নির্দেশনা লকডাউন মেনে চলার জন্য বৃদ্ধু পরামর্শ দিচ্ছেন।
ক্ষুদ্র নৃ-গোষ্ঠী (ত্রিপুরা জাতির যাতে কষ্ট না হয়, সেজন্য তিনি ব্যাপক ভাবে কাজ করছেন।

মোঃ তানভির হোসেন দেশের এই ক্লান্তিলগ্নে করোনা পরিস্থিতিতে একজন চাকরিজীবি হিসেবে তার কর্মস্থল বালিয়া ইউনিয়নে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের নির্দেশনায় কাজ করছি। করোনা সংক্রামন সংক্রান্ত তথ্য জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনকে নিয়মিত রিপোর্ট প্রদান করছি।

বালিয়া কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক মোঃ তানভির হোসেন বলেন বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য বালিয়ার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ত্রীপুরা জাতির সকলকে সচেতন করা অব্যাহত রেখেছি, ত্রান বিতরনের পাশা পাশি তাদেরকে ঘরে থেকে লকডাউন মেনে চলার জন্য নির্দেশনা দিয়ে যাচ্ছি। বালিয়া কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের সকলের সম্মেলিত প্রচেষ্ঠায় করোনা প্রতিরোধে আমরা কাজ করছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!