• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ২১ এপ্রিল, ২০২০

ছেঙ্গারচর পৌরসভায় করোনায় বেকার কর্মহীন ও দুঃস্থ্য জনগণকে খাদ্য সহায়তা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় বেকার কর্মহীন সিএনজি চালক ও দুঃস্থ্যদের চাল ও আলু বিতরণ করেন প্যানেল মেয়র মো. আবদুল মান্নান বেপারী।

মনিরুল ইসলাম মনির:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভার প্যানেল মেয়র মো. আবদুল মান্নান বেপারী বলেছেন, মহামারি করোনা ভাইরাসের কারনে দেশের সব জায়গায়ই জনমনে আতঙ্ক বিরাজ করছে। আক্রান্ত আর মৃতের সংখ্যার হার বিশ্ববাসীকে গভীরভাবে উদ্বিগ্ন করে তুলেছে। আপাতত প্রতিকার হিসেবে এ ভাইরাস বহনকারীদের সংস্পর্শ এড়িয়ে চলা, ডাক্তারদের পরামর্শ, বারবার হাত ধোয়া, হাত দিয়ে নাক-মুখ স্পর্শ না করা ও ঘরের বাইরে গেলে মুখোশ ব্যবহার করা আবশ্যক।

তিনি বলেন সবসময় সচেতন থাকতে হবে। সরকার করোনা ভাইরাস প্রতিরোধ করতে কাজ করছে। তিনি আরো বলেন, সবাইকে সরকারের পাশাপাশি সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন। তিনি ব্যবসায়ীদের দ্রব্যমূল্যবৃদ্ধি না বাড়িয়ে সাধারণ মানুষের সেবা করার আহ্বান জানান।

চাঁদপুরের মতলব উত্তরে ছেঙ্গারচর পৌরসভার করোনা ভাইরাসের কারণে বেকার হয়ে পড়া কর্মহীন অসহায় ১৮শ’ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডে অবস্থিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বিকার সিএনজি চালক ও অসহায় দুঃস্থ্যদের সরকারি খাদ্য সহায়তা প্রদান করেন। প্রত্যেককে ১০ কেজি চাল ও ২ কেজি আলু প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, মহিলা কাউন্সিলর মিল্লাতুন নেছা মিলি, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁন মিয়া, যুবলীগ নেতা বজলুল গণি, সিএনজি মালিক সমিতির সভাপতি ইউসুফ পাহাড়’সহ অন্যান্যরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!