• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১৯ এপ্রিল, ২০২০

হাজীগঞ্জে লকডাউন অমান্য করায় ৯ ব্যবসা প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
বিনা কারণে বাজারে ঘুরাফেরা করায় এক নারীকে সাবধান করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।

গাজী মহিনউদ্দিন॥

চাঁদপুরের হাজীগঞ্জে লকডাউন অমান্য করে নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া অন্য দোকান খোলা রাখায় ৯ দোকানদারকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়াও হাজীগঞ্জের সাথে রামগঞ্জ ও ফরিদগঞ্জের যোগা-যোগ সড়ক বন্ধ করে সেখানে গাড়ী ও জনগণ চলাচল বন্ধ করে স্বেচ্ছাসেবী দিয়ে পাহাড়া বসানো হয়েছে।

আরো পড়ুন:করোনায় কেড়ে নিল আরও ৭ প্রাণ, নতুন আক্রান্ত ৩১২

রবিবার সকালে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা এ জরিমানা করেন। এ ছাড়াও বাজারে বিনা কারণে হাটাচলা করার দায়ে পথচারিদের সাবধান করেন।

আরো পড়ুন: থেমে নেই তিনি

১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু জানান, রামগঞ্জ, শাহরাস্তি ও ফরিদগঞ্জ উপজেলার সাথে হাজীগঞ্জের যোগাযোগ বন্ধ করে সেখানে স্বেচ্ছাসেবক পাহারা বসানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া স্যার এসে এর তদারকী করেছেন। রবিবার সকালে ডাটরার নয়খুনি এলাকায় এ পথ বন্ধ করা হয়।

আরো পড়ুন: “গভীর রাতে ঝড় বৃষ্টি উপেক্ষা করে ত্রাণ নিয়ে হাজির ওসি”

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়ার সাথে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি, অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুর রশিদ ও সেনাবাহিনীর একটি টিম তাকে সহযোগিতা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!