• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১২ এপ্রিল, ২০২০

চাঁদপুরে ৬৮জনের করোনা পরীক্ষা, পজেটিভ ৬, নেগেটিভ ৩৯জন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর জেলা সদর ও উপজেলা পর্যায়ে এই পর্যন্ত ৬৮ জনের করোনা ভাইরাস নমুনা পরীক্ষা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৪৫ জনের রিপোর্ট এসেছে। তন্মধ্যে ৬জনের পজেটিভ এবং ৩৯ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

রোববার (১২ এপ্রিল) বিকেল পর্যন্ত নতুন করে ১৮ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে একজনও করোনা ভাইরাসে আক্রান্ত নন। রিপোর্ট অপেক্ষমান রয়েছে ২৩ জনের।

আরো পড়ুন; চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে নেয়ার পথে ব্যবসায়ীর মৃত্যু

এর আগে শনিবার (১১ এপ্রিল) ৪ জনের রিপোর্ট চাঁদপুর সিভিল সার্জনের হাতে আসে, আরো ২জনের রিপোর্ট এখনো আসেনি তবে আইইডিসিআর এর অনলাইন থেকে র্সবশেষ আফডেট অনুযায়ী চাঁদপুরে ৬জন আক্রানের তথ্য পাওযা গেছে। সেখানে দুই জনের রিপোর্ট প্রজেটিভ আসে। এরা হলেন মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এবং সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বহরিয়া এলাকায় নারায়নগঞ্জ থেকে আসা এক যুবক।

করোনা সন্দেহে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিট ৪ ও মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আইসোলেশন ইউনিটেসহ ৫ জন ভর্তি রয়েছেন।

আরো পড়ুন; নারায়ণগঞ্জ থেকে বাড়ি ফিরে মৃত্যুর কোলে ঢলে পড়ছেন অনেকেই

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ বিকেলে এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকা ও নারায়নগঞ্জ থেকে আসা ৮শ’৩২ জন হোমকোয়ারেন্টিনে রয়েছেন। চলতি মাসের ২৩-২৪ তারিখের মধ্যে তাদের হোম কোয়ারেন্টিন শেষ হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!