• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২ মার্চ, ২০২০

চাঁদপুরের বহরিয়া ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে ভাংচুর, ব্যানার ফেষ্টুনে আগুন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥

চাঁদপুর সদর উপজেলার লক্ষীপুর মডেল ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর ও মুজিববর্ষ উপলক্ষে লাগানো বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনির ছবি সম্বলিত ব্যানার ফেষ্টুনে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা।

রোববার (১ মার্চ) দিনগত রাত আনুমানিক দেড়টার দিকে ওই ওয়ার্ডে অবস্থতি বহরিয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো.হোসাইন বেপারী জানান, আমাকে কেউ পছন্দ করতে পারে, আবার নাও করতে পারে। কিন্তু দলের প্রধানদের ছবি সস্বলিত ব্যানার ফেষ্টুন ও দলীয় কার্যালয় কি দোষ করলো। আমি বহরিয়া বাজারে মুজিববর্ষ উপলক্ষে জাতির পিতা শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সফল শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনির ছবি দিয়ে ব্যানার ফেষ্টুন লাগাই। কিন্তু রবিবাব রাত দেড়টার দিকে বাজার পাহারাদার জাকির ও নুরু বন্দুকসীকে হুমকি দিয়ে সরিয়ে দিয়ে স্থানীয় সুমনের নেতৃত্বে একদল সংঘবদ্ধ বখাটে যুবক রাস্তার বিভিন্ন খুটিতে লাগানো ব্যানার ফেষ্টুন ছিড়ে ফেলে দেয় এবং আগুন ধরিয়ে দেয়। পরে তারা সংঘবদ্ধ হয়ে ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর করে। সুমনের সাথে আরো অনেকেই ছিলো। তাদের নাম তদন্ত করলে বেরিয়ে আসবে। আমি এমন নোংরা কর্মকান্ডের তীব্র নিন্দা জানাই।

এই ঘটানাটি আওয়ামী লীগ যুবলীগের শীর্ষ নেতৃবৃন্দকে অবহিত করা হয়েছে। আমার দাবী সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনতে হবে।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ইউপি সদস্য হোসেন বেপারী জানিয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!