• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০২০

হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল উদ্ধার করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাজীগঞ্জ থানার ওসি আলমগীর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
চাঁদপুরের হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধারে রেকর্ড গড়েছেন। প্রায় ১ বছরে তিনি হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল উদ্ধার করে সাধারণ জনগণের আস্থা অর্জন করেছেন।
যা অতিতে কখনো মোবাইল উদ্ধারে এমন রেকর্ড কোন ওসি করতে পারেনি। এ নিয়ে ভূক্তভোগিরা ওসি আলমগীর হোসেন রনির প্রশংসায় পঞ্চমুখ। গত এক সপ্তাহে হাজীগঞ্জ থানায় হারিয়ে যাওয়া ৫টি মোবাইল উদ্ধার করা হয়েছে।
শুধু মোবাইলই নয়, ওসি আলমগীর হোসেন রনি যোগদানের পর থেকে হাজীগঞ্জে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও জঙ্গীবাদের বিরুদ্ধে গ্রামগঞ্জে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে সাধারণ মানুষকে সচেতন করা শুরু হলে মাদক বিক্রয় পূর্বের তুলনায় অনেকাংশে কমে গেছে।
“হ্যালো ওসি” কার্যক্রমের আওতায় আলমগির হোসেন রনি গ্রাম গঞ্জে ওসির নাম্বার পৌঁছি দিয়ে সফলতা অর্জন করছে। হ্যালো ওসির কার্যক্রমের সফলতা হাজীগঞ্জবাসি পেতে শুরু করেছে।
এ বিষয়ে অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, ওসি হিসাবে এখানেই আমার প্রথম কাজ করার সুযোগ হয়েছে। তাই আমি আমার কর্মকে মূলায়িত করে মানুষের পেছনে কাজ করে যাচ্ছি। যতদিন আছি উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!