• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০২০

মাদক ও বাল্য বিয়ের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে: ওসি হাজীগঞ্জ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
মাদক ও বাল্য বিয়ের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়েছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি।
তিনি রবিবার বিকেলে উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডা আড়ং বাজারে “হ্যালো ওসি” ‘আপনার ওসি, আপনার কাছে, অনুষ্ঠানের জনসচেতনামূলক কার্যক্রম বিষয়ক মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্য বিবাহ বিরোধী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন আহবান জানান।
তিনি বলেন, আপনারা যদি সন্তানদের বাল্য বিবাহ দেন তাহলে, এ সন্তান ভবিষ্যতে সমস্যায় পড়বে। তাই ১৮ বছরের পূর্বে কখনো মেয়েদের বিবাহ দেবেননা।
তিনি বলেন, মাদক ও জঙ্গিবাদ আমাদের সমাজে যেনো না আসতে পারে সে দিকে সকলকে লক্ষ রাখতে হবে। বিশেষ করে মাদক আমাদের সমাজে রন্দ্রে রন্দ্রে ঢুকে গেছে। তাই মাদক মুক্ত সমাজ গড়তে সকলকে শপথ নিতে হবে।
আলমগীর হোসেন রনি বলেন, যতো রাতই হউক, যেকোন সমস্যায় আমার কাছে সরাসরি ফোন করবেন। আপনাদের যেকোন সমস্যা সমাধানে আমি আছি এবং থাকবো। দালাল ধরে থানায় যাবেননা, দালালকে কোট টাকা পয়সা দেবেননা।
ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মিশু’র পরিচালনায় ও সহ-সভাপতি মো. মহসিন মোল্লার সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আয়ুব আলী মিলিটারি, অলিউল্যাহ্, মাসুদ মোল্লা, জাকির হোসেন বেপারী, সুমন মোল্লা, কামাল হোসেন বেপারী, সোহাগ প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!