• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০২০

দৈনিক চাঁদপুর খবর সম্পাদক সোহেল রুশদীর নানা ও নানুর রুহের মাগফেরাত কামনায় দোয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর নানা বাংলাদেশ রেলওয়ের প্রাক্তন কর্মকর্তা রামপুরের আলগী তপাদার বাড়ী নিবাসী মরহুম সোলাইমান তপাদার ও নানু মরহুম আনোয়ারা বেগমের রুহের মাগফেরাত কামনায় গতকাল ৮ ফেব্রুয়ারী (শনিবার) দুপুর সাড়ে ১২টায় শাহতলীস্থ রুশদী বাড়িতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে শাহতলী কামিল মাদ্রাসার অধ্যক্ষ,শিক্ষকমন্ডলী,লিল্লাহ বোডিংয়ে শিক্ষার্থী ও এলাকার সুধীজন,জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ অংশ নেন ।
শাহতলীস্থ রুশদী বাড়িতে শাহতলী কামিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজীর পরিচালনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠানের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জিলানী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।তিনি তার বক্তব্যে বলেন, আমার নানা মরহুম সোলাইমান তপাদার ও নানু মরহুম আনোয়ারা বেগমের রুহের মাগফেরাত কামনায় সবার নিকট দোয়া কামনা করছি । আল্লাহ যাতে তাদের জান্নাতবাসী করে ।তিনি বলেন,মরহুম সোলাইমান তপাদার রেলওয়ে বিভাগে চাকুরী করেছিলেন । অত্যন্ত নিষ্ঠার সহিত সারাজীবন চাকুরী করেছিলেন । নানু মরহুমা আনোয়ারা বেগম একজন সফল মা । তিনি রত্নাগর্ভা মা ছিলেন । তার ৩ ছেলে ও ৭মেয়েকেই উচ্চ শিক্ষিত করেছিলেন । গর্বিত মায়ের বেশীরভাগ সন্তানরা এখন সফল ।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন ।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশগ্রহন করেন, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইয়াছিন মিয়া, জনতা ব্যাংক ফরিদগঞ্জ শাখার ম্যানেজার আব্দুল কাদের হাজরা, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ, বাকিলা মাদরাসার প্রাক্তন অধ্যক্ষ মাওলানা এ.এফ.এম আমিন উল্ল্যাহ, শাহতলী কামিল মাদরাসার প্রধান মুহাদ্দেস মাওলানা আখতার হোসাইন, শাহতলী কামিল মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা কামাল হোসাইন, সহকারি অধ্যাপক মো: কামাল উদ্দিন, সিনিয়র সহকারি শিক্ষক মাওলানা মিজানুর রহমান, আরবী প্রভাষক মাওলানা এমদাদ উল্ল্যা, ইংরেজী প্রভাষক মোহাম্মদুল্লা, আরবী প্রভাষক মাওলানা আব্দুল মান্নান, আরবী প্রভাষক মাওলানা মহিউদ্দিন, বাংলা প্রভাষক মো: বেলায়েত হোসেন মিজি, আরবী প্রভাষক এ.এন.এম হেলাল উদ্দিন, সহকারি শিক্ষক আহসান হাবীব, সিনিয়র সহকারি শিক্ষক মাওলানা বাহাউদ্দিন, সহকারি শিক্ষক মো: হাবিবুর রহমান, সহকারি শিক্ষক মাওলানা আনিসুর রহমান, ইবতেদায়ী প্রধান শরীফ মো: মোস্তফা খান, হাফেজ মো: জাহাঙ্গীর হোসেন, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আবুল হাশেম রুশদী, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, সহকারি শিক্ষক মো; কবির চৌধুরী, মরহুমের মেজ ছেলে সেলিম তপাদার,মরহুমের ছোট ছেলে সাবেক ইউপি মেম্বার রাজু তপাদার,৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ডের ইউপি মেম্বার মো: সফিক কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সিনিয়র সহসভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, সাধারণ সম্পাদক আবুল কাশেম কারী ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো: রুবেল কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: সোহেল কারী, সহ-সভাপতি মো: শহিদুর রহমান মুন্সি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন খান ,সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মিজি,ব্যবসায়ী মো: মজিবুর রহমান মজু ও শাহতলী কামিল মাদরাসার লিল্লাহ বোর্ডিয়ের শিক্ষার্থীসহ মুসল্লিগন।

দোয়া অনুষ্ঠানের পূর্বে চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম এটি আহমেদ হোসাইন রুশদী ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান মরহুম তাহের হোসেন রুশদীসহ রুশদী পরিবারের মৃত সদস্যদের কবর জিয়ারত করেন শাহতলী জিলানী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইনসহ অন্যান্য মুসল্লীগন।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!