• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০২০

চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাতা সম্পাদক এ কে এম শফিক উল্যা সরকারের ৪র্থ মৃত্যুবার্ষিকী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার
দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষানুরাগী, সমাজসেবক ও ক্রীড়া সংগঠক আলহাজ্ব এ কে এম শফিক উল্যা সরকারের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ। ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি ঢাকার সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। ওইদিনই চাঁদপুর ও মতলব উত্তরে কয়েক দফা নামাজে জানাযা শেষে ষাটনল ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।
মরহুমের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার বাদ জোহর দৈনিক চাঁদপুর প্রবাহের উদ্যোগে মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামে অবস্থিত মরহুমের গ্রামের বাড়ির মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে। এতে মরহুমের আত্মীয়স্বজন, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন মরহুমের সহধর্মিনী ও চাঁদপুর প্রবাহের প্রকাশক নিলুফা আক্তার।
উল্লেখ্য, মরহুম শফিক উল্যা সরকার চাঁদপুর ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য ছিলেন। চাঁদপুরের প্রসিদ্ধ ক্রীড়া সংগঠন নাজিরপাড়া ক্রীড়া চক্রের দীর্ঘদিনের সভাপতি ছিলেন তিনি। মতলব উত্তরের কালিপুর হাই স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করেন শফিক উল্যা সরকার। ইমামপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটিরও সভাপতি ছিলেন তিনি। চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জেলা বিএনপির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতিসহ রাজনীতিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ছিলেন তিনি। এছাড়া সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় ও সেবামূলক বিভিন্ন কর্মকান্ডে সম্পৃক্ত ছিলেন তিনি। পেশায় ছিলেন প্রথম শ্রেণীর ঠিকাদার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!