• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৮ জানুয়ারি, ২০২০

হাজীগঞ্জের বাকিলায় ইয়ন হসপিটাল এন্ড ডায়াগণস্টিক সেন্টারের উদ্বোধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের বাকিলায় ইয়ন হসপিটাল এন্ড ডায়াগণস্টিক সেন্টারের উদ্বোধণ করা হয়েছে। গ্রামাঞ্চালের মানুষের আধুনিক ও মানসম্মত চিকিৎসা সেবা নিশ্চিতকরনের লক্ষ্যে শুক্রবার বিকালে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এই হসপিটাল এন্ড ডায়াগণস্টিক সেন্টারের উদ্বোধণ করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন।

এ দিন বিকালে উদ্বোধনী উপলক্ষ্যে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের সঙ্গে নিয়ে ফিতা কেটে ইয়ন হসপিটাল এন্ড ডায়াগণস্টিক সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, বাকিলা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজুমদার হাছানুজ্জামান ও সিনিয়র সহকারী শিক্ষক আলহাজ্ব মো. শাহআলম মজুমদার।

হসপিটালের চেয়ারম্যান এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (শিশু সার্জারী বিভাগ) ডা. মো. আবদুল্লাহ আল ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীর প্রমুখ।

হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক বলাই চাঁদ দে’র সার্বিক তত্ত্বাবধানে এবং ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নাজমুল হাসান নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, শরিফুল ইসলাম, এ.জেড.এম তবারুক উল্লাহ, মিজানুর রহমান মিলন, মজুমদার তাফারুজ্জামান, জি.এম হাছান তাবাচ্ছুম, এম.এ ওয়াদুদ, গাজী মো. মাইনুল প্রমুখ। শুরুতেই কোরআন তেলওয়াত করেন এবং মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাওলানা মো. আরাফাত হোসেন মিয়াজী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডা. সুজিত কুমার ঘোষ, ডা. তানিয়া তাজরীন, ডা. মো. নাজমুল হক, ডা. ফাহিম রায়হান, ডা. আব্দুল মান্নান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কৃষ্ণ ধরসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বাকিলা বাজারের ব্যবসায়ী এবং স্থানীয় ও এলাকাবাসী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!