• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১২ জানুয়ারি, ২০২০

করপোরেট সিম পেলেন চাঁদপুরের ৮৯ ইউপি চেয়ারম্যান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শওকত আলী॥

দেশের জনগনের সেবার দিক বিবেচনা করে সরকারের পক্ষ থেকে তথা চাঁদপুর জেলার ইউনিয়ন পরিষদের জনগনের সেবার জন্য করপোরেট সিম পেলেন চাঁদপুর জেলার ৮৯ ইউপি চেয়ারম্যান।

গতকাল রোববার এ তথ্য প্রদান করে এ প্রতিনিধিকে নিশ্চিত করেছেন চাঁদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের একটি নির্ভর যোগ্য সূত্র। সূত্র আরো জানান,জেলার ৮৯ ইউপি সচিবকে এর আগে জেলা প্রশাসক কর্তৃক করপোরেট সিমসহ মোবাইল দেওয়া হয়েছিল। এবার এ করপোরেট সিম পেলো জেলার সকল ইউপি চেয়ারম্যান।

এ সিম গুলোর সিরিয়াল পর্যায়ক্রমে একই সিরিয়াল নাম্বারের। সেই সাথে এ সব সিম ইউপি চেয়্যারম্যান পরিবর্তন হলে তার স্থলে নতুন যিনি ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবেন তিনি অভিষিক্ত হবেন,তিনিই ওই সিম ব্যবহার করে জনগনের সেবা নিশ্চিত করবে । জেলা প্রশাসক কার্যালয়ে গতকাল এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে কর্মপরিকল্পনা ও বাস্তবায়ন বিষয়ে এক মতবিনিময় সভা হয়। ওই সভায় জেলার ৮৯ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে জেলা প্রশাসকের স্থানীয় সরকার শাখার উদ্যোগে করপোরেট সিম প্রদান করা হয়।

এ সিম জেলার সকল ইউপি চেয়ারম্যানদের হাতে তুলে দেন সভার প্রধান অতিথি ভারপ্রাপ্ত জেলা প্রশাসক(এডিসি রেভিনিউ) মোহাম্মদ আব্দুল্লা আল মাহমুদ জামান। সভায় তিনি জানান,এখন থেকে ইউপি চেয়ারম্যানগণ এই সিম নম্বরটি সরকারিভাবে ব্যবহার করবেন।এতে প্রশাসনিক কাজে ও সাধারণ জনগণ সেবা প্রাপ্তির ক্ষেত্রে জনপ্রতিনিধিদের সাথে সহজে যোগাযোগ করতে পারবে। ইএএলজি প্রকল্পের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর নূর উদ্দিন মামুনের পরিচালনায় সভায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিমসহ জেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সচিবগণ বক্তব্য রাখেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!