• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০১৯

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি কামরুল ইসলামের দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক॥

 চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, জেলা জজ আদালতের সাবেক পিপি, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি, মতলব উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও মতলব উত্তর উপজেলার রায়পুর এলাকার বাসিন্দা অ্যাডভোকেট কামরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে তিনি ঢাকার এ্যাপোলো হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৩ কন্যা সন্তান, সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

সকাল ১০টায় চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ভবন সম্মুখে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন।

এরপর মতলব দক্ষিণে দ্বিতীয় নামাজে জানাজা এবং সর্বশেষ নিজগ্রাম মতলব উত্তর উপজেলার রায়পুর ইসলামাবাদ কবরস্থান মাঠে তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় দুপুর আড়াইটায়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। তারা মরুহমের রোহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!