• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৯

মতলব উত্তরে ফিশারীকে কেন্দ্র করে হামলায় গুরুত্বর আহত ৪ ॥ আটক ১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার ষাটনল রঙ্গুখারকান্দি এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বরোপীট (ফিশারী) দখল নিয়ে দু’পক্ষ কয়েকদিন ধরে মুখোমুখি অবস্থান করছিল। গত ২০ সেপ্টেম্বর বিকেলে ষাটনল আসন আলী প্রধানের কান্দির জাকির হোসেন, মো. খোকন, মো. বাবু ও রঙ্গুখারকান্দির সিরাজ সরকার ষাটনল বাবু বাজার থেকে আবু বাজার যাওয়ার পতে পূর্ব পরিকল্পিত ভাবে মাহবুব মোল্লার নেতৃত্বে রাঠি, সোটা, রড, দা, ছেনা ইত্যাদি দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আক্রমন করে। এ হামলায় ষাটনল আসন আলী প্রধানের কান্দির জাকির হোসেন, মো. খোন, মো. বাবু ও রঙ্গুখারকান্দির সিরাজ সরকার গুরুত্বর আহত হয়।
আহত জাকির হোসেনের ভাগনি রঙ্গুখারকান্দি গ্রামের মুন্নি আক্তার বাদী হয়ে মতলব উত্তর থানায় মাহবুব মোল্লাকে প্রধান আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনায় পূর্ব ষাটনল গ্রামের গজন বেপারীর ছেলে সুজনকে আটক করে পুলিশ। আটক সুজনকে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলার বাদী মুন্নি আক্তার বলেন, আহত জাকির হোসেনের অবস্থা সংকটাপন্ন্ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্যান্যদের অবস্থাও ভালো নয়।
জাকির মেম্বার বলেন, মাহবুব মোল্লা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে প্রভাব বিস্তার করে রেখেছে। সে দীর্ঘদির ধরে অবৈধভাবে ফিশারী দখল রেখে ছিল। এর প্রতিবাদ করায় তার সাথে বিরোধ হয়।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই নাহিদ বলেন, আসামীদের আটক করতে জোর তৎপর চালাচ্ছি। ঘটনার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!