• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০১৯

ডিবি পুলিশের অভিযানে ফরিদগঞ্জে ৬শ’ পিস ইয়াবাসহ ইউপি সদস্য আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সুজন দাস:

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নে অভিযান চালিয়ে ৬নং ওয়ার্ডের দায়িত্বরত ইউপি (মেম্বার) সদস্য আমির হোসেন কিরন (৪৫ ) কে আটক করেছে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি)।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল  চান্দ্রা বাজারস্থ ছাগলের হাট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন। আমির হোসেন ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

অভিযানের নেতৃত্ব দেন ডিবির এসআই মোঃ আলআমিন ও এসআই নেছার আহমেদসহ সঙ্গীয় ফোর্স।

এসময় ডিবি পুলিশ তার ব্যবহারকৃত নম্বরবিহীন মটরসাইকেল ( পালসার ) এর সাইড কভার থেকে ৪টি ইয়াবার প্যাকেট উদ্ধার করে। প্রতিটি প্যাকেটে ১শ ৫০ পিচ করে ইয়াবা ছিলো। পরে ডিবি পুলিশ তাকে ফরিদগঞ্জ পুলিশের হাতে তুলে দেন। তার বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগে মাদক মামলা দায়ের করা হয়।

রাতে ডিবি এসআই আলআমিনের সাথে আলাপকালে তিনি এ প্রতিবেদককে জানান, পুলিশ সুপার ও ডিবি ওসির নির্দেশে মাদক বিরোধী এ অভিযান পরিচালনা করা হয়। আমির হোসেন কিরনের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই ওই এলাকায় ইয়াবা সহ মাদক বিক্রির অভিযোগ ছিলো এলাকাবাসীর। অভিযানকালে তার ব্যবহৃত মটরসাইকেলটিও জব্দ করা হয়।  তিনি বালিথুবা ইউনিয়নের চলমান ইউপি সদস্য। আমাদের মাদক বিরোধী অভিযান সবসময়ই অবহ্যত থাকবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!