• ঢাকা
  • সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০১৯

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার আফজাল হোসেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মানিক শেখ:

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন। সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মাহবুবুর রহমান (পিপিএম) বার এ ঘোষণা দেন।

এ সময় তাঁর হাতে নবাগত পুলিশ সুপার মাহবুবুর রহমান (পিপিএম) বার ক্রেস্ট, সনদ ও অর্থ পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মিজানুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিঃ পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, সিনিঃ সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) শেখ রাসেল, সিনিঃ সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবীব, সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শকসহ জেলা পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীগন উপস্থিত ছিলেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক অভিযান ও উদ্ধার এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য চাঁদপুরের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন তিনি।

সার্কেল অফিসার নির্বাচিত হয়ে চাঁদপুরবাসীর উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন বলেন, খুব ভালো লাগছে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়ে। আজকে আমার এ অর্জন শুধু আমার নয়, আমার এ অর্জন, সম্মাননা সমগ্র চাঁদপুরবাসীর জন্য। কেননা আমার এ অর্জন সম্ভব হয়েছে চাঁদপুর তথা হাজীগঞ্জ-ফরিদগঞ্জবাসীর সহায়তায়।

আমি চাঁদপুরবাসী ও আমার প্রশাসনকে ধন্যবাদ জানাই বিভিন্ন সময়ে আমাকে সহায়তা করার জন্য। তিনি আরো বলেন, আমার এ অর্জন পরবর্তী সময়ে আমাকে আরো ভালো ভালো কাজ করতে অনুপ্রেরণা যোগাবে এবং সর্বদা পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোতে আরো বেশি সচেষ্ট থাকবো।

পুলিশ অফিসারের পুরস্কার পেয়েছেন চাঁদপুরের আরো ৩ জন অফিসার। পুরষ্কার প্রাপ্তরা হলেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব ও এস আই নাছির উদ্দিন, এএস আই মঞ্জুরুল ইসলাম।

এর আগে এ এস আই মঞ্জুরুল ইসলাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় একাধিকবার জেলার শ্রেষ্ঠ এএস আই হিসেবে পুরষ্কৃত হয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!