• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০১৯

চাঁদপুরে মোটর সাইকেলের ধাক্কায় সেনা কর্মকর্তা নিহত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
চাঁদপুরে মোটর সাইকেলের ধাক্কা লেগে মো, নজরুল ইসলাম গাজী(৫৯) নামক সেনাবাহিনীর (অব:) প্রাপ্ত এক জন কর্মকর্তা (সুবেদার মেজর) নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, রোববার সন্ধ্যার পূবের্ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলীক মহাসড়কের শহরের বাবুরহাট জেলা পরিষদ কার্যালয়ের সামনের রাস্তায়। নিহত ব্যাক্তির বাড়ি সদর উপজেলার মইশাদী ইউনিয়নের, মইশাদী গ্রামের গাজী বাড়ি। সে ঐ এলাকার মৃত মো. ওসমান গাজীর ছেলে। এলাকাবাসী মোটর সাইকেল আটক করলে ও চালকসহ অন্য ২জন পালিয়ে যায়। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে পুলিশ ঘটনাটি তদন্ত করছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শী চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা জানান, অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা মো. নজরুল ইসলাম গাজী, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলীক মহাসড়কের শহরের বাবুরহাট জেলা পরিষদ কার্যালয়ের সামনের রাস্তা পাড়াপাড় হচিছল। এ সময় বেপরোয়া গতিতে আসা একটি মটরসাইকেলের সাথে স্বজোরে ধাক্কা লেগে নজরুল ইসলাম ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ে। তাৎক্ষণিক এলাকাবাসী অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা মো. নজরুল ইসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে সে মুত্যুর কোলে ঢোলে পড়ে। তার পরও তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. মিজানুর রহমান মৃত ঘোষনা করে। ঘটনা ঘটার পর ঘটনাস্থল থেকে মোটর সাইকেল চালক ও অন্য ২ যুবক পালিয়ে যায়। এলাকাবাসী মোটর সাইকেলটি পুলিশের নিকট হস্তান্তর করেছে।

নিহত ব্যাক্তির পুত্র বধূ জানান, ৯৭ সালে আমার শ্বশুর নজরুল ইসলাম অবসর গ্রহণ করার পর সৌদিতে চলে যায়। সেখানে তিনি দীর্ঘ দিন চাকরী করছেন। কিছুদিন পূর্বে দেশে আসে। আগামী ২ অক্টোবর তার পুনরায় সৌদিতে যাওয়ার তারিখ ছিল।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাছিম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির আত্বীয়-স্বজনরা লাশ এডিএমের অনুমতি ক্রমে ময়না তদন্ত ছাড়া নিয়ে গেছে। এ ব্যাপারে অভিযোগ দেয়া হয়েছে। তদন্তপূর্বক আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!