• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৮ সেপ্টেম্বর, ২০১৯

এসপি জিহাদুল কবিরকে অশ্রুসিক্ত বিদায়, সোমবার যোগ দিবেন মাহবুবুর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম:
চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির রোববার দুপুরে চাঁদপুর থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নিয়েছেন। চাঁদপুরের নতুন এসপি মাহবুবুর রহমান তার স্থলে যোগ দিবেন। তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার পদে কর্মরত ছিলেন। রোবাবার সকালে এসপি জিহাদুল কবির অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। চাঁদপুরের নতুন পুলিশ সুপার মাহবুবুর রহমান সোমবার যোগদান করার কথা রয়েছে।

এদিকে বিদায়ী পুলিশ সুপার জিহাদুল কবিরকে জেলা পুলিশের পক্ষ থেকে চাঁদপুর পুলিশ লাইনস মিলনায়তনে ফুল দিয়ে বিদায়ী সংর্বধনা জানানো হয়। ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সহকর্মীরা বিদায় দিয়েছেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবিরকে। জেলা পুলিশ লাইনস থেকে তাঁকে আনুষ্ঠানিক বিদায় জানানো হয়। শনিবার রাতে ছিলো জিহাদুল কবিরের শেষ কর্মদিবস।

এ সময় জিহাদুল কবিরকে বহনকারী গাড়িটিকে ফুল দিয়ে সজ্জিত করা হয়। সহকর্মীরা সেই গাড়িটিকে মোটা রশিতে টেনে পুলিশ লাইনস এর ভেতর থেকে প্রধান সড়কে নিয়ে যান। পরে সেখান থেকে বিদায় নেন এসপি জিহাদুল কবির। এ সময় নারী পুলিশ সদস্যরা তার গাড়িতে ফুল ছিটিয়ে বিদায় জানান। গাড়িতে উঠে দীর্ঘদিনের কর্মস্থল ত্যাগ করার সময় বিদায়ী পুলিশ সুপার আবেগে আপ্লুত হয়ে পড়েন।

জিহাদুল কবির এর আগে গত একবছর চাঁদপুরে পুলিশ সুপার পদে দায়িত্ব পালন করেন। তিনি পাবনা থেকে চাঁদপুরে আসার আগে মাগুরা ও রাজবাড়ীর পুলিশ সুপার ছিলেন। বর্তমানে তিনি ঢাকা রেঞ্জে পুলিশের অতিরিক্ত ডিআইজি পদে পদন্নতি পেয়ছেন। রোববার বিকেলে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী জিহাদুল কবিরকে নতুন পদের ব্যাজ পরিয়ে দেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!