• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৮ জুলাই, ২০১৯

শুধু গুজব নয়, সকল অপরাধ দমনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : এএসপি মোঃ আফজাল হোসেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

‘আপনার সন্তানকে নিয়মিত স্কুলে পাঠান’-এ আদর্শিক স্লোগানের মধ্য দিয়ে ছেলেধরা গুজব ছড়ানো সন্দেহে গণপিটুনি সহ সকল অপরাধ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হাজীগঞ্জ থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার হাজীগঞ্জ উপজেলাধীন ০৬ নং বড়কূল পূর্ব ইউনিয়নের বেলচোঁ উচ্চ বিদ্যালয়,বেলচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়,বেলচোঁ কারিমাবাদ ফাজিল ডিগ্রি মাদ্রাসা, ১০ নং গন্ধব্যপুর ইউনিয়নের দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়,৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের টঙ্গিরপাড় উচ্চ বিদ্যালয় ও টঙ্গিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ‘ছেলে ধরা গুজবে কান না দিয়ে বিদ্যালয় ছাত্রছাত্রীদের উপস্থিতি বৃদ্ধি ও ডেঙ্গু সম্পর্কে অভিভাবকদের সচেতন করার লক্ষ্যে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশগুলোতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এ্যাডিশনাল এসপি মোঃ আফজাল হোসেন ।
প্রধান অতিথি বলেন, ছেলেধরা গুজব সন্দেহে গণপিটুনি সহ সকল অপরাধ নির্মূলে কঠোর আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধি অত্যন্ত গুরুত্বপূর্ন। ।সম্মিলিত প্রচেষ্টায় সমাজকে সুন্দর ও নিরাপদ করতে হবে। ছেলেধরা গুজব সন্দেহে কাউকে মারধর না করবেন না। অভিভাবক সদস্য গণ আপনারা ছেলেমেয়েদের নিয়মিত শিক্ষা প্রতিষ্ঠানে পাঠাবেন। সন্তানদের সুশিক্ষিত করে যোগ্য নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। তাই নিয়মিত সন্তানের খোঁজ-খবর রাখবেন।
প্রধান অতিথি বলেন, মাদক,ইভটিজিং,বাল্যবিবাহ,নারী নির্যাতন,জুয়া,সন্ত্রাসী ও জঙ্গি সহ সকল অপরাধ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সমাজকে সুন্দর ও নিরাপদ আলোকিত করতে মানবিকতা,দেশপ্রেম ও মূল্যবোধকে জাগ্রত করতে হবে।

তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে অত্যন্ত গুরুত্ব দিয়ে বলেন,গুজবে কান দিবেন না। ছেলেধরা কিংবা কল্লা কাটা এসব সবই গুজব। কাউকে কোন বিষয়ে সন্দেহ হলে মারধর না করে আইনের হাতে তোলে দিতে হবে । আইন হাতে তোলে নিবেন না। আবারও বলছি গুজবে কান দিবেন না।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ,ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) তালুকদার আল মামুন ।
সভাপতিত্ব করেন, অত্র স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন।
সঞ্চালন করেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ আহসান হাবিব।

এসময় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ দুলাল মিয়াজী,শিক্ষানুরাগী জাফর উল্ল্যা চৌধুরী সহ গন্যমান্যব্যক্তিবর্গ,
শিক্ষক,শিক্ষিকাবৃন্দ,অভিভাবকবৃন্দ,ছাত্রছাত্রীরা।

বেলচোঁ কারিমাবাদ ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় সমাবেশে সভাপতিত্ব করেন অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন,উপাধ্যক্ষ মোঃ নোমান, বেলচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদা পাটোয়ারী, সমাজসেবক মোঃ আনোয়ারুল ইসলাম,সহকারী শিক্ষক মোঃ মোস্তফা কামাল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,শিক্ষক -শিক্ষিকাবৃন্দ ও ছাত্রছাত্রীরা।

হাজীগঞ্জে দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয় সমাবেশে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন ।
সঞ্চালন করেন,সহকারী প্রধান শিক্ষক মোঃ আবু তাহের।

সমাবেশে উপস্থিত ছিলেন,ম্যানেজিং কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ জসিম উদ্দিন সহ শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং ছাত্রছাত্রীরা।

টঙ্গিরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় সমাবেশে সভাপতিত্ব করেন তাফাজ্জল হোসেন।
সঞ্চালন করেন, শিক্ষানুরাগী,সমাজসেবক ও রাজনীতিবিদ অত্র ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির নবনির্বাচিত সাধারন সম্পাদক এ.এস.এম.রাসেল মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির নবনির্বাচিত সভাপতি মোঃ জহিরুল ইসলাম, টঙ্গিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম
সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধিবৃন্দ,ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,শিক্ষক-শিক্ষিকাবৃন্দও ছাত্রছাত্রীরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!