• ঢাকা
  • মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ জুলাই, ২০১৯

হাজীগঞ্জে ড্রেন নির্মাণে বাধা দেয়ায় এলাকাবাসীর মানববন্ধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সংসদ সদস্যসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা

মোহাম্মদ হাবীবউল্যাহ॥
হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডে পৌরসভা কর্তৃক ডেন নির্মাণ কাজে বাধা দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার সকালে আলীগঞ্জ উপজেলা পরিষদের সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে পৌরসভার ৯নং ওয়ার্ডের জনগনের ব্যানারে এ মানববন্ধন করে স্থানীয় এবং এলাকাবাসী।
জলাবদ্ধতা নিরসন ও জনদূর্ভোগ লাঘবে পৌরসভা কর্তৃক আলীগঞ্জ বাজার হয়ে কংগাইশ সংযোগ সড়কের কাজী বাড়ী হয়ে মোল্লা বাড়ী পর্যন্ত ড্রেন নির্মাণে ওই এলাকার সাইফুল ইসলাম গং বাধা প্রদান করে নির্মাণ কাজ বন্ধ করে দেয়ার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করেন স্থানীয় ও এলাকাবাসী। এতে স্থানীয় কাউন্সিলর আজাদ মজুমদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় এবং এলাকাবাসী অংশ গ্রহণ করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার প্রাণকেন্দ্র আলীগঞ্জ বাজারসহ আলীগঞ্জ-কংগাইশ সংযোগ সড়কের পাশের জলাবদ্ধতা নিরসন ও জনদূর্ভোগ লাঘবে পৌরসভা কর্তৃক ড্রেন নির্মাণ কাজ চলমান রয়েছে। আলীগঞ্জ বাজারের অংশে ড্রেনের কাজ সম্পন্ন হলেও আলীগঞ্জ-কংগাইশ সংযোগ সড়কের কাজী বাড়ীর সামনে ড্রেন নির্মাণ কাজ জোরপূর্বকভাবে বন্ধ করে দেন কাজী বাড়ীর সাইফুল ইসলাম গং।
তারা বলেন, এ ড্রেনটি ছিলো এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন। যা বাস্তবায়ন হচ্ছে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপনের আন্তরিকতায় এবং উদ্যোগে ও স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন মজুমদারের সহযোগিতায়। অথচ এলাকাবাসীর স্বার্থ না দেখে সাইফুল ইসলাম গংরা ড্রেনটির নির্মাণ কাজ বন্ধ করে দেন। তাই আমরা স্থানীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমসহ প্রশাসনের হস্তক্ষেপ ও আন্তরিক সহযোগিতা কামনা করছি। যাতে করে দ্রুততার সাথে ড্রেনের নির্মাণ কাজ সম্পন্ন হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!