• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ জুলাই, ২০১৯

আশিকাটি চাঁদখার বাজারে ব্যবসায়ীদের সাথে চাঁদপুর মডেল থানার ওসির মতবিনিময় সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মোঃ মহসিন:
চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়স্থ আশিকাটি চাঁদখার বাজারের ব্যবসায়ীদের সাথে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১জুলাই সোমবার সন্ধা ৭টায় আশিকাটি চাঁদখার বাজারের ব্যবসায়ীদের মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশের সম্মনয়ক আঃ রব, আশিকাটি কমিউনিটি পুলিশের সভাপতি শিক্ষানুরাগী আলহাজ্ব নাজিম উদ্দিন মোঃ জিলান, বাজার পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাহাদাত হোসেন খান, সাধারন সম্পাদক জাহেদ হাসান কাশিম গাজী, বিশিষ্ট ব্যবসায়ী সেলিম পাটওয়ারী বাবুল সহ প্রমূখ।
ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন বলেন মাদক একটি মরণব্যাধী ক্যান্সার। এই মাদক যে সেবন ও বিক্রি করে সে পরিবারটি ধ্বংশ হয়ে যায়। মাদক নিমূল করার জন্য পুলিশ প্রশাসন বলিষ্ট ভ’মিকা পালন করে আসছে। যারা এই মরণব্যাধীর সাথে রয়েছে তাদেরকে চিন্হিত করে কঠোর আইনানুগ ব্যবস্থা করা হবে, যাতে করে আর কেউ মাদকের সাথে জড়িত না থাকে। আর এই ইভটিজিং ও মাদক এবং বাল্য বিবাহ নিমূল করতে পুলিশের সাথে কমিউনিটি পুলিশিং,স্থানীয় ও সকল ব্যবসায়ীদের সহযোগীতা প্রয়োজন।
মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে পুলিশ সর্বদা কাজ করে যাচ্ছে। আর তা বন্ধে সকলের সহযোগীতা প্রয়োজন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!