• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩০ জুন, ২০১৯

হাজীগঞ্জে মামা-ভাগ্নি নিহতের ঘটনায় সাংসদ মেজর রফিকের অনুদান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে মামা-ভাগ্নি নিহতের ঘটনায় নিহত মামা এমরান হোসেনের পরিবারকে আর্থিক অনুদান (১ লাখ টাকা) দিয়েছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। বুধবার বিকালে সাংসদের পক্ষে এ অনুদান প্রদান করেন, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তসলিম আলম শিশিরসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

অনুদান গ্রহণ করেন, নিহত এমরান হোসেনের বাবা ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তাজুল ইসলাম সর্দার। এ সময় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন, স্থানীয় ভুইয়া বাড়ী জামে মসজিদের ইমাম মাওলানা আবুল বাসার।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান শিশির, পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান জাহিদ, উপজেলা যুবলীগের সদস্য মামুনুর রশিদ মাসুদ, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহরিয়ার তুহিন, সাবেক সাংগঠনিক সম্পাদক পারভেজ মজুমদার নিশাত ও শামিম মিয়াজী, সাবেক ছাত্রনেতা সুমন সাহা, ইসমাঈল হোসেন সর্দার, ঢাকা পলিটেকনিক ইনিস্টিটিউটের সাবেক ছাত্রনেতা শামসুজ্জামান টিপুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১১ জুন (মঙ্গলবার) সদর উপজেলায় আশকাটি ইউনিয়নের গাবতলী এলাকায় বাস-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মামা এমরান হোসেন (২৮) ও তার ভাগ্নি ফাতেমাতুজ জোহরা আনিকা (১০) নিহত হন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!