• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ জুন, ২০১৯

চাঁদপুর মডেল থানায় কমিউনিটি পুলিশিং কমিটি গঠন উপলক্ষে  আলোচনা সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর সদর মডেল থানায় কল্যাণপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।
চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটি গঠন উপলক্ষে চাঁদপুর সদর মডেল থানায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সন্ধা ৮টায় চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অধ্যাপক সালেহ উদ্দিন জিন্নাহ এর পরিচালায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ।
সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর (CPI) আব্দুর রব, তিনি উপস্থিত সকলের উদ্বেশ্যে বলেন, ২০০৭ সালে এই স্লোগান কে সামনে নিয়ে কমিউনিটি পুলিশিং কার্যক্রম সুরু করা হয়।
পুলিশই জনতা জনতাই পুলিশ এই স্লোগান কে সামনে রেখে চাঁদপুর থেকে কমিউনিটি পুলিশিং গঠন কার্যক্রম সুরু করা হয়েছে।
বর্তমানে চাঁদপুর শহরের অবস্থা, দিনের চাঁদপুরের চেয়ে রাতের চাঁদপুর অনেক নিরাপদ,
তিনি আরো বলেন, মাদক, বাল্যবিবাহ একটি সামাজিক ব্যাধি, এলাকার যুব সমাজকে ধ্বংস করার জন্য যারা মাদকের সাথে জড়িত আছে, বাল্যবিবাহের সহযোগীতা করে এমন লোকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহনে পুলিশকে সহায়তা করবেন।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধরন সম্পাদক অধ্যাপক মোঃ ওমর ফারুক, এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী, সাবেক ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোঃ মোজাম্মেল হোসেন মিজি, ইউনিয়ন আওয়ামীলীগের সাধরন সম্পাদক জিএম শফিকুল ইসলাম সফু, সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক এমএম কামাল, আলহাজ্ব জয়নাল আবদিন পাটওয়ারী, মেম্বার মোঃ ইমাম ফরাজি, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি ও মেম্বার জোসনা বেগম, এসময় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, নেতৃবৃন্দ ও ইউপি সদস্য বৃন্দ, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ সহ ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!