• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৮ মে, ২০১৯

চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশন বার্ষিক সাধারণ সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার।।
বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ মে সোমবার ২১ রমজান চাঁদপুর প্রেসক্লাবের দ্বিতীয় তলায় এলিট চাইনজ রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি একে আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তালহা জুবায়েরের সঞ্চালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কোষাধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান গাজী। পরে বিগত সভার কার্যবিবরণ পাঠ, সিদ্ধান্ত, অগ্রগতি বার্ষরিক প্রতিবেতন তুলে ধরেন সাধারণ সম্পাদক তালহা জুবায়ের। পরে সকলের সম্মতিক্রমে বিগত বছরের আয়-ব্যায়ের হিসেব ও বার্ষরিক প্রতিবেতন অনুমোদন করা হয়।

এরপর পাঠিত কার্যবিবরণের উপর উপস্থিত কার্যকরি পরিষদের সদস্যগণ মতামত ও পরামর্শ তুলে ধরে বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সভাপতি ও বর্তমাস কর্যকরি পরিষদের সদস্য এমএ লতিফ, সহ-সভাপতি কেএম মাসুদ, এমএম কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ হোসেন অপু, যুগ্ম সম্পাদক আশিক বিন রহিম, কার্যকরি সদস্য বাদল মজুমদার, কেএম সালাউদ্দিন, সংগঠনের সাবেক  সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সম্মানিত সদস্য মাসুদ আলম, আব্দুস সোবাহান রানা, মিজানুর রহমান লিটন, মুহাম্মদ আলমগীর, শেখ আল মামুন, এমআর ইসলাম বাবু, কাদের পলাশ, শাওন পাটওয়ারী, মানিক দাস, অভিজিং রায়, ফাহিম শাহরিন কৌশিক, এসএম সোহেল, মাজহারুল ইসলাম অনিক, শরীফুল ইসলাম, এমআই দিদার, কবির মিজি প্রমুখ।

সভায় সংগঠনকে গতিশীল ও শক্তিশালি করার লক্ষে বিবিধ আলোচনা ছাড়াও সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণসহ নানা বিষয়ে আলোচনা করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!