• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০১৯

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম:

অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ ইফতার ও দোয়ার মাহফিলে শিক্ষামন্ত্রী, সংসদ সদস্য, প্রশাসনিক কর্মকর্তাসহ ভিভিআইপি ও সাংবাদিকদের মিলনমেলা ঘটেছে। শুক্রবার চাঁদপুর প্রেসক্লাব ভবনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষক, ছাত্র, অভিভাবক, প্রশাসনসহ সব শ্রেনী পেশার মানুষের সহযোগিতায় গত দু’টি পাবলিক পরীক্ষা নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে শেষ করতে পেরেছেন বলে জানান বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

শিক্ষামন্ত্রী আরো বলেন, গত ১০ বছরে আমরা শিক্ষা ব্যবস্থায় আমরা অনেক উন্নয়ন সাধন করেছি। আমাদের নির্বাচনী ইশতেহারের অঙ্গিকার অনুযায়ী এখন শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিয়ে যাচ্ছি। আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকলে আমরা সকল ক্ষেত্রে সফল হবো। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি সম্পন্ন প্রাজ্ঞ ও সফল নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশে^র সবচাইতে দ্রুত অগ্রসরমান দেশ।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর প্রেসক্লাবের শহীদ পাটওয়ারী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ মো. মাকসুদুল আলম, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান এম এ কুদ্দুস, হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলা বেপারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, জি এম শাহিন।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মতলব দক্ষিস উপজেলা চেয়ারম্যান এ এইচ এম গিয়াস উদ্দিন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা বিএম এর সাধারণ সম্পাদক ডা. মাহমুদুন নবী মাসুম, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেরা যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন, তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঈমাম হাসান রাসেল গাজী, রাজরাজেস্বর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলা বেপারী, সাবেক ছাত্রলীগ নেতা হেলাল হোসাইন।

অতিথি বক্তারা বলেন, মহান আল্লাহ মানুষকে আশরাফুল মাখলুকাত তথা সৃষ্টির সেরা জীব হিসেবে তাঁর প্রতিনিধি করে পৃথিবীতে পাঠিয়েছেন। তাই আমাদেরকে সেই গুণে গুণান্বিত হতে হবে। আর এই সিয়াম সাধনা মানুষকে সে গুণে গুণান্বিত করার প্রধানতম মাধ্যম। এই পবিত্রতম মুহূর্তে আমরা মহান আল্লাহর কাছে দোয়া করবো তিনি যেনো এই বাংলাদেশকে যিনি নেতৃত্ব দিচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দীর্ঘায়ু করেন এবং সুস্থ রাখেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!